২৫শে নভেম্বর, ২০১৭ ইং, ১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ
head banar ads here

বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীতে জাবেদ জাহাঙ্গীরের শুভেচ্ছা

শনিবার, ২৬/০৮/২০১৭ @ ৮:১৫ অপরাহ্ণ

Spread the love

21078373_635690843298139_5778003139652462372_n

আরটিএমনিউজ২৪ডটকম: আগামী ১ সেপ্টেম্বর ২০১৭ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সাতকানিয়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি জাবেদ জাহাঙ্গীর রিপন বিএনপি ও অঙ্গসহযোগী সংহঠনসহ সকল নেতাকর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এক শুভেচ্ছা বার্তায় জাবেদ জাহাঙ্গীর রিপন সকল জাতীয়তাবাদী রাজনৈতিক দলের নেতাকর্মী ছাড়াও দেশের আপামর জনগণকে শুভেচ্ছা জ্ঞাপন করেছেন।

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, আজ সময় এসেছে বিএনপির সকল নেতা কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে স্বৈরাচারী সরকারকে হঠিয়ে গণতন্ত্র ও মানবাধিকারকে স্বৈরশাসনের কবল থেকে মুক্ত করার। সেজন্যে জাবেদ জাহাঙ্গীর রিপন দেশনেত্রী খালেদা জিয়ার ডাকে সকলকে বিএনপির পতাকাতলে শরিক হওয়ার আহ্বান জানান।

শুভেচ্ছা বার্তায় তিনি আরও বলেন, বাংলাদেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি হয়েছে, মানুষের জীবনে স্বাভাবিক মৃত্যুর গ্যারান্টি নেই। দেশে এখন আইনের শাসন বলে কিছু নেই। মানুষ কথা বলতে পারে না। বাকস্বাধীনতা হরণ করা হয়েছে। ছাত্রলীগ-যুবলীগ দ্বারা শিক্ষক, নারী, আইনজীবী, সমাজকর্মীসহ সবাই আজ লাঞ্চিত এমন কি শিশুরাও। পুলিশ বাহিনীকে মানুষ পেটানোর জন্য সরকার লাইসেন্স দিয়েছে। দেশে আজ গণতন্ত্র নেই। মানবাধিকার নেই, আইনের শাসন নেই, বাক স্বাধীনতা নেই। বিজ্ঞপ্তি

জনমত জরিপ

????? ?? ??????? ???
??
1 Vote
??
0 Vote