২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং, ৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ
head banar

সাতকানিয়া উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হলেন এম এ হোসেন কবির

Saturday, 19/08/2017 @ 8:01 am

received_270888336732265

নিজস্ব প্রতিবেদক, আরটিএমনিউজ২৪ডটকম, সাতকানিয়া, চট্টগ্রাম: একটি রাজনৈতিক দলকে শক্তিশালী করতে ভূমিকা পালন করে জেলা ও উপজেলা। আর সেই জেলা ও উপজেলার কার্যক্রম নির্ভর করে সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতাদের তৎপরতার ওপর। কেননা তাদের কাজ ও সিদ্বান্তের উপর নির্ভর করে দলের উন্নতি অবনতি। তাই এই পদ সমূহের গুরুত্ব অপরিসীম। চটগ্রামের সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগে সাধারণ সম্পাদকের কাজ করে যাচ্ছিলেন কুতুব উদ্দীন। আর আগামীর সাধারণ সম্পাদকের ভূমিকা পালন করে যাচ্ছিল দলটির পরিচ্ছন্ন রাজনীতিবিদ এম এ হোসেন কবির।

বিশেষ সূত্রে জানা গেছে, আজ শনিবার সকালে হজ্বের উদ্দেশে গমন করবেন সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন। তিনি ১৮ ই আগস্ট রোজ জুমাবার রাত ১০টার সময় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে তার দ্বায়িত্বটি তুলে দেন এম এ হোসেন কবিরের হাতে। এই সময় এম এ হোসেন কবিরকে সাথে নিয়ে হাসিমুখে ক্যামেরায় ছবি ধারণ করে। এখন থেকে সাতকানিয়া উপজেলার ভারপ্রাপ্ত সম্পাদকের দ্বায়িত্ব পালন করবেন এম এ হোসেন কবির।

সাধারণ সম্পাদক নিযুক্ত হওয়ার পরে মুঠোফোনে তার সাথে কথা হলে তিনি জানান, যে দ্বায়িত্ব আমাকে দেওয়া হয়েছে তা আমি যেকোনো কিছুর বিনিময়ে যথাযথ পালন করার চেষ্টা করব।

জোবায়ের/১৯০৮২০১৭

এই পাতার আরো সংবাদ
bg1
bg1
top-banner
bg1