১২ই ডিসেম্বর, ২০১৭ ইং, ২৯শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ
head banar ads here

চট্টগ্রাম টেস্টে ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশ

বুধবার, ০৬/০৯/২০১৭ @ ৪:১৫ অপরাহ্ণ

Spread the love
চট্টগ্রাম টেস্টে ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশ

চট্টগ্রাম টেস্টে ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশ

আরটিএমনিউজ২৪ডটকম, ক্রীড়া ডেস্কঃ  চট্টগ্রাম টেস্টে ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশ। আজকের দিনের তৃতীয় উইকেটের পতন ঘটেছে। এবার উইকেট নিয়েছেন মেহেদী হাসান মিরাজ।
অস্ট্রেলিয়ার স্কোর এখন ৩২১ রান, ৫ উইকেটে।

দুই বিপজ্জনক ব্যক্তি হ্যান্ডসকম্ব এবং ওয়ার্নার দুজনকেই বিদায় করে খেলায় ফিরে আসার প্রয়াস চালায় বাংলাদেশ। হ্যান্ডসকম্ব রান আউট হয়েছিলেন ৮২ রান করে। আর ওয়ার্নারকে ফিরিয়ে দিয়েছেন মোস্তাফিজ। এটা ছিল ইনিংসে তার দ্বিতীয় উইকেটে। ওয়ার্নারের ক্যাচটি নেন ইমরুল কায়েস।

বৃষ্টির কারণে আজকের খেলা দেরিতে শুরু হয়।

 

চট্টগ্রামের আকাশে সকাল আটটার দিকেও সূর্যের দেখা মিললেও বেলা যত গড়িয়েছে, আকাশের রং তত বদলেছে। পৌনে ১০টার দিকে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হয়েছে ঝুম বৃষ্টি। ভারী বৃষ্টির কারণে তৃতীয় দিনের খেলা শুরু হতে দেরি হয়। থেমে থেমে বৃষ্টিতে মাঝে শেষ হয়েছে লাঞ্চ পর্ব।

চট্টগ্রাম টেস্টের শেষ তিন দিন বৃষ্টির পূর্বাভাস ছিল। সে অনুযায়ীই শুরু হয় বৃষ্টি।
সকাল পৌনে নয়টায় মাঠে আসা বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা বৃষ্টি শুরুর আগ মুহূর্তেও অনুশীলন করছিলেন। তবে বৃষ্টি শুরুর সঙ্গে সঙ্গে চলে যান ড্রেসিং রুমে।
সকাল ১১টার দিকে বৃষ্টি থেমে যায়। কিন্তু ১২টার কিছু আগে আবার নামে বৃষ্টি। ১৫-২০ মিনিট পর তা থামলেও ভেজা মাঠের কারণে এখনো শুরু করা যায়নি ম্যাচটি।
চট্টগ্রাম টেস্টে ভালো অবস্থানে আছে অস্ট্রেলিয়া। ২ উইকেটে ২২৫ রান করা অস্ট্রেলিয়া এগোচ্ছে বড় স্কোরের দিকে। ওয়ার্নার-হ্যান্ডসকম্ব যেভাবে খেলছেন, তাতে টেস্ট বাঁচানো বেশ কঠিন বাংলাদেশের জন্য। উৎসঃ নয়া দিগন্ত ।