২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং, ৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ
head banar

জয় বাংলা যুব ফাউন্ডেশনের উদ্যোগে শরীয়তপুরে নদী ভাঙ্গন কবলিতদের মাঝে ত্রাণ বিতরন

Saturday, 09/09/2017 @ 2:48 pm

জয় বাংলা যুব ফাউন্ডেশনের উদ্যোগে শরীয়তপুরে নদী ভাঙ্গন কবলিতদের মাঝে ত্রাণ বিতরন

জয় বাংলা যুব ফাউন্ডেশনের উদ্যোগে শরীয়তপুরে নদী ভাঙ্গন কবলিতদের মাঝে ত্রাণ বিতরন

মাহমুদুল হাসান শাকুরী: জেলার জাজিরা উপজেলার পদ্মা নদীর ভাঙ্গন কবলিত বড়কান্দি, জাজিরা ও কুন্ডেরচর ইউনিয়নের দুই শতাধিক পরিবারের মাঝে শুক্রবার ত্রাণ বিতরণ করেছে সদ্য আত্মপ্রকাশকৃত জেলার মাদক ও সন্ত্রাস বিরোধী সংগঠন জয় বাংলা যুব ফাউন্ডেশন।

সংগঠনের উদ্যোক্তা সদস্য ও শব্দশৈলীর প্রকাশক ইফতেখার আমিনের সভাপিতত্বে ও সংগঠনের অন্যতম উদ্যোক্তা, নারী নির্যাতন দমন চাঁদনী মঞ্চের আহবায়ক জামান মাদবরের পরিচালনায় নদীর ভাঙ্গন কবলিত জাজিরা ইউনিয়নের দূর্বাডাঙ্গা বাজারে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন শরীয়তপুর জেলা পরিষদের সদস্য ও জাজিরা উপজেলা ছাত্রলীগের সভাপতি নাসির খান। এসময় আরো উপস্থিত ছিলেন, জয় বাংলা যুব ফাউন্ডেশনের উদ্যোক্তা সদস্য এমরুল খোরশেদ মানিক,ইলিয়াস মাদবর, মোজাম্মেল বেপারী, সালাম খান, রেজাউল করিম, মোস্তফা হাওলাদার, এনামুল করিম, আফজাল শিকদার ও উৎপল সাহা প্রমুখ।

received_1172306392870725

ত্রাণ কার্যক্রম উদ্বোধন করে নাসির খান বলেন, জয় বাংলা যুব ফাউন্ডেশন দলমত ও জাতিগত বিভেদের বাইরে গিয়ে এদেশের মানুষের পাশে সবসময় থাকবে। জয় বাংলা যুব ফাউন্ডেশনের হাত ধরেই জেলায় মাদক ও সন্ত্রাস মুক্ত সমাজ গড়ে উঠবে। আমি আশা করছি আগামীতে জয় বাংলা যুব ফাউন্ডেশনের এই সহায়তা কার্যক্রম আরো বৃদ্ধি পাবে।

সালাম খান বলেন, আমাদের সজাগ দৃষ্টি থাকবে সমাজের পিছিয়ে পড়া মানুষকে এগিয়ে নিতে। কোন মানুষ যেন প্রাকৃতিক দূর্যোগের ফলে সৃষ্ট দূভিক্ষে পিছিয়ে না পড়ে।

received_1172306376204060

ইফতেখার আমিন বলেন, জয় বাংলা যুব ফাউন্ডেশন মাদক ও সন্ত্রাস মুক্ত সমাজ গড়ার প্রত্যয়দীপ্ত তরণদের সংগঠন। সেই সাথে মানবিক যেকোন বিপর্যয় ঘটলে আর্তমানবতার সেবায় আমরা এগিয়ে আসবো। তারই ধারাবাহিকতায় আজকের এই ত্রাণ বিতরণ।

আমরা নদী ভাঙ্গন কবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করে নিজেদের দায়িত্বের পরিসমাপ্তি ঘটাতে চাই না। আমরা চাই পদ্মা নদীর ভাঙ্গন কবলিত মানুষের স্থায়ী সমাধান।
মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমাদের অনুরোধ থাকবে তিনি পদ্মা নদীর ভাঙ্গন কবলিত মানুষের দুঃখ দুর্দশার কথা চিন্তা করে পানি উন্নয়ন বোর্ডকে কার্যকর পদক্ষেপ নিতে নির্দেশ দিবেন।

 

এই পাতার আরো সংবাদ
bg1
bg1
top-banner
bg1