১২ই ডিসেম্বর, ২০১৭ ইং, ২৯শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ
head banar ads here

হাত ছাড়া হয়ে যেতে পারে টেস্ট ম্যাচ

মঙ্গলবার, ০৫/০৯/২০১৭ @ ৮:৩৩ অপরাহ্ণ

Spread the love
হাত ছাড়া হয়ে যেতে পারে টেস্ট ম্যাচ

হাত ছাড়া হয়ে যেতে পারে টেস্ট ম্যাচ

আরটিএমনিউজ২৪ডটকম, চট্টগ্রামঃ ডেভিড ওয়ার্নার আর পিএসপি হ্যান্ডসকোম্পের তৃতীয় উইকেটে ১২৭ রানের পার্টনারশিপের সুবাদে চট্টগ্রামে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনে প্রাধান্য বিস্তার করেছে অস্ট্রেলিয়া। দিনশেষে তাদের সংগ্রহ ২ উইকেটে ২২৫ রান। বাংলাদেশের চেয়ে তারা ৮০ রানে পিছিয়ে আছে। তবে হাতে রয়েছে আরো ৮ উইকেট। ফলে ম্যাচে ফেরা বাংলাদেশের জন্য কিছুটা কঠিনই হয়ে গেল।

দিনশেষে ওয়ার্নার ৮৮ আর হ্যান্ডসকোম্প ৬৯ রান নিয়ে ক্রিজে রয়েছেন।

সুযোগ হাতছাড়া করলেন মুশফিক
চট্টগ্রাম টেস্টের প্রথম দিনে দুর্দান্ত ব্যাটিং করে নায়ক হয়ে গিয়েছিলেন তিনি। সাব্বির রহমান এবং নাসিরের সাথে গুরুত্বপূর্ণ জুটিও গড়ে তুলেছেন। তার এই কৃতিত্বে বাংলাদেশ লড়াকু সংগ্রহ করে। তবে আজ ম্যাচের দ্বিতীয় দিনের শেষ বেলায় যে ভুলটি করলেন, তাতে কতটা মূল্য বাংলাদেশকে দিতে হয়, কে জানে?
বিপজ্জনক ওয়ার্নারকে স্ট্যাম্পিং করার খুব সহজ সুযোগ পেয়েছিলেন মুশফিক। মেহেদী হাসান মিরাজের বল ওয়ার্নারকে ফাঁকি দিয়ে কিছুটা নিচু হয়ে মুশফিকের নাগালের মধ্যে পড়ে। কিন্তু তিনি বলটি লুফে নিতে প্রস্তুত ছিলেন না। বলটি তার পায়ে লাগে। যতক্ষণে তিনি বলটি কুড়িয়ে নেন, ততক্ষণে ওয়ার্নার সহজেই তার জায়গায় ফিরে আসেছেন।

এবার তাইজুলের আঘাত
প্রথম আঘাতটি হেনেছিলেন মোস্তাফিজ। সেই আঘাত সামলে নিচ্ছিল অস্ট্রেলিয়া। কিন্তু এবার তাইজুল ইসলাম আঘাতটি হেনে বাংলাদেশকে খেলায় ফিরিয়ে এনেছেন। অস্ট্রেলিয়ার স্কোর এখন ২ উইকেটে ৯৮ রান। উল্লেখ্য বাংলাদেশ এর আগে বাংলাদেশ প্রথম ইনিংসে ৩০৫ রানে অল আউট হয়ে গিয়েছিল।