১২ই ডিসেম্বর, ২০১৭ ইং, ২৯শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ
head banar ads here

আবারো নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছেন রোনালদো

সোমবার, ৩০/১০/২০১৭ @ ৮:২৮ পূর্বাহ্ণ

Spread the love

আবোরো নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে রোনালদো

আবোরো নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে রোনালদো

আরটিএমনিউজ২৪ডটকম, ক্রীড়া ডেস্কঃ নতুন মৌসুমটা ভালো যাচ্ছে না ক্রিস্টিয়ানো রোনালদোর। চিরপ্রতিদ্বিন্দ্বী লিওনেল মেসি যেখানে গোলের পর গোল করছেন সেখানে একের পর এক ম্যাচে ব্যর্থতায় মুখ লুকাচ্ছেন সিআর সেভেন।

এবারের লা লিগায় মেসির গোল সংখ্যা ১২টি আর রোনালদো গোল করেছেন মাত্র একটি ম্যাচে। অবশ্য মৌসুমের শুরু কয়েক ম্যাচে নিষিদ্ধ ছিলেন রিয়াল মাদ্রিদের এই তারকা। নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরলেও সেরা ফর্মে ফিরতে পারেননি তিনি। আর তাঁর দলও এই মৌসুমে ধুঁকছে। জিরোনা-রিয়াল বেটিসের মতো দলগুলোর কাছে হেরেছে রিয়াল মাদ্রিদ। এবার আরো বিপদে পড়ছে যাচ্ছে লস ব্লাঙ্কোসরা। আবার নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছেন রোনালদো।

রোববার জিরোনার বিপক্ষে ২-১ গোলে হেরেছে রিয়াল মাদ্রিদ। পুরো ম্যাচে নিস্প্রভ ছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। দলকে তো জেতাতে পারেননি উল্টো প্রতিপক্ষ খেলোয়াড়ের মুখে আঘাত করে আলোচনায় উঠে এসেছেন তিনি। জিরোনার তারকা ফুটবলার পেরে পোনসের মুখে আঘাত করেছেন রিয়াল তারকা। এই ঘটনায় শাস্তি পেতে পারেন তিনি।

এর আগে মৌসুমের শুরুতেও নিষেধাজ্ঞায় পড়েছিলেন রোনালদো। রেফারিকে ধাক্কা মারার অপরাধে পাঁচ ম্যাচের নিষেধাজ্ঞা পান তিনি। এ ছাড়া তিন হাজার ইউরো জরিমানাও করা হয় তাঁকে। লা লিগায় দেপোতির্ভো লা করুনা, ভ্যালেন্সিয়া, লেভান্তে ও রিয়াল সোসিয়েদাদের বিপক্ষেও খেলতে পারেননি তিনি। আগামী ২০ সেপ্টেম্বর রিয়াল বেতিসের বিপক্ষে ম্যাচ দিয়ে আবার মাঠে ফেরেন পতুর্গিজ তারকা। #এনটিভি।