২৪শে নভেম্বর, ২০১৭ ইং, ১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ
head banar ads here

খালেদা জিয়ার মানহানি: পূর্বকোণ সম্পাদকের বিরুদ্ধে সমন জারি

রবিবার, ১৫/১০/২০১৭ @ ৮:৩৯ অপরাহ্ণ

Spread the love

1508064535

আরটিএমনিউজ২৪ডটকম, চট্টগ্রাম: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মানহানির অভিযোগে করা মামলায় চট্টগ্রামের দৈনিক পূর্বকোণ পত্রিকার সম্পাদক তসলিম উদ্দিন চৌধুরী ও পরিচালনা সম্পাদক জসীম উদ্দিন চৌধুরীর বিরুদ্ধে সমন জারি করেছেন আদালত।

রোববার চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক বেলায়েত হোসেনের করা এই মামলা গ্রহণ করে চট্টগ্রাম মহানগর হাকিম মেহরাজ রহমান সমন জারি করেন।

বাদীর আইনজীবী অ্যাডভোকেট আব্দুস সাত্তার বলেন, একই আদালতে মিথ্যা সংবাদ প্রকাশের অভিযোগে ‘তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের’ ৫৭ ধারায় দক্ষিণ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ইফতেখার মহসিন চৌধুরী আরেকটি মামলা করেন।
“আদালত মানহানির মামলাটি গ্রহণ করে তাদের বিরুদ্ধে সমন জারি করেছে।সঅপর মামলা আদেশের অপেক্ষায় রয়েছে।”

আইনজীবী সাত্তার বলেন, “খালেদা জিয়া দেশের তিনবারের নির্বাচিত প্রধানমন্ত্রী ও দেশের সর্ববৃহৎ দলের চেয়ারপারসন এবং সাবেক রাষ্ট্রপতির স্ত্রী। তার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্যেপ্রণোদিত মানহানিকর সংবাদ পরিবেশন করায় চেয়ারপারসনের পাশাপাশি বিএনপি নেতাকর্মীরা সংক্ষুব্ধ।”

গত ১১ অক্টোবর পূর্বকোণে ‘বিশ্বের শীর্ষ দুর্নীতিবাজ পরিবারে তৃতীয় খালেদা’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ করা হয়। পরদিন পত্রিকাটি দুঃখ প্রকাশ করে অনলাইন সংস্করণ থেকে সংবাদটি তুলে নেয়।

জনমত জরিপ

????? ?? ??????? ???
??
1 Vote
??
0 Vote