২২শে নভেম্বর, ২০১৭ ইং, ৮ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ
bg1
head banar ads here

তারাকান্দা থানার এস আই ‘বিপ্লব মহন্তের স্বপরিবারে ইসলাম ধর্ম গ্রহণ

রবিবার, ২২/১০/২০১৭ @ ১২:২৭ পূর্বাহ্ণ

তারাকান্দা থানার এস আই 'বিপ্লব মহন্তের স্বপরিবারে ইসলাম ধর্ম গ্রহণ

তারাকান্দা থানার এস আই ‘বিপ্লব মহন্তের স্বপরিবারে ইসলাম ধর্ম গ্রহণ

আরটিএমনিউজ২৪ডটকম, নিউজ ডেস্কঃ ময়মনসিংহ জেলার তারাকান্দা থানার কর্মরত এস আই ‘বিপ্লব মহন্ত’ ও তার স্ত্রী ‘মন’ সহ ইসলাম ধর্ম গ্রহণ করে নিজের নাম রাখেন মো. বিপ্লব হোসাইন এবং তার স্ত্রীর নাম রাখেন শারমিন আক্তার। শুক্রবার (২০ অক্টোবর) মাগরিব নামাজের পূর্বে তারাকান্দা মসজিদের ইমাম মাওলানা আব্দুল মালেকের মাধ্যমে কালেমা পাঠ করে স্বেচ্ছায় হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন। তিনি ইসলাম ধর্ম গ্রহণের পর তারাকান্দা পুরাতন এস আর অফিস রোড মসজিদে মাগরিবের নামাজ আদায় করেন।

এ বিষয়ে এসআই বিপ্লব হোসাইন বলেন, আমার কাছে হিন্দু ধর্ম আগে থেকেই ভালো লাগত না ‘হিন্দু ধর্মে পথের শেষ নেই, আমি হিন্দু ধর্ম ঠিকভাবে পালনও করিনি, হিন্দু ধর্মে গোড়ামি রয়েছে, অনেক প্রভূর পূজা করতে হয় দুর্গাপূজা, কালিপূজা, স্বরস্বতী পূজাসহ অনেক পূজা আর এ পূজা আমার কাছে সঠিক মনে হয়নি।

আমি দীর্ঘদিন যাবৎ ইসলাম ধর্ম গ্রহণ করব এই ইচ্ছা ছিল কারণ ইসলাম ধর্ম আমার কাছে ভালো লাগে কারণ এক পথ, নামাজ পড়ব, যাকাত দিব, হজ করব। অর্থাৎ এক আল্লাহর ইবাদত করব। কিন্তু সময় সুযোগ ও বিভিন্ন প্রতিবন্ধকথায় তা সম্ভব হয়নি কিন্তু এখন মনে হয় দেরীতে হলেও সঠিক কাজটি করেছি। সঠিক পথে আসছি আমি ইসলাম ধর্ম গ্রহণ করেছি।

স্বেচ্ছায় নাকি কারো প্ররোচণা বা জোরপূর্বক ইসলাম ধর্ম গ্রহণ করেছেন কি না, এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন ‘না , কারো প্ররোচণায় নয়, আমি সস্ত্রীক স্বেচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ করেছি, ইসলামকে ভালোবেসে।

এসআই বিপ্লবের স্ত্রী বলেন, ‘আমিও স্বেচ্ছায় ইসলাম গ্রহণ করেছি, আমার স্বামী বা কারো প্ররোচণায় নয়, ইসলাম ধর্ম ভালো লাগে তাই আমরা দুজনে পরামর্শ করেই মুসলমান হয়েছি, আমার আগের নাম ছিল মন, এখন আমার নাম শারমিন আক্তার।’ নওমুসলিম এস আই ‘বিপ্লব হোসাইন’-এর গ্রামের বাড়ি জামালপুর জেলার সরিষাবাড়ী থানায়, বর্তমানে তিনি ময়মনসিংহের তারাকান্দা থানায় কর্মরত আছেন।

এই খবরের সত্যতা নিশ্চিত করে তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজাহারুল হক বলেন, এস আই বিপ্লব মহন্ত হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। ইসলাম ধর্ম গ্রহণে তাদের স্বাগত জানিয়েছেন তারাকান্দার আলহাজ জিকরুল হক, মাওলানা আনোয়ার হুসেইন, ফজলুর রহমানসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধিসহ এলাকার সর্বস্তরের মানুষ। সুত্রঃ সোনালী নিউজ।

If you like the website, recommend it gladly.
Like Button without ringing home

এই পাতার আরো সংবাদ