খাগড়াছড়ি, , সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮

মিডিয়ায় তোলপাড় যে প্রাণী নিয়ে

প্রকাশ: ২০১৭-১০-১৯ ১১:৩৮:০৬ || আপডেট: ২০১৭-১০-১৯ ১১:৩৮:০৬

Spread the love

মিডিয়ায় তোলপাড় যে প্রাণী নিয়ে
মিডিয়ায় তোলপাড় যে প্রাণী নিয়ে
আরটিএমনিউজ২৪ডটকম,নিউজ ডেস্ক: ছবিতে যেটি দেখা যাচ্ছে সেটি আসলে কোন প্রজাতির প্রাণী? মালয়েশিয়ায় এমনই অদ্ভুত এক প্রাণীর খোঁজ মিলেছে। যার শারীরিক গঠন বিড়ালের মতোই।

মার্জারের ন্যায় চারটি পা, একটি লেজ রয়েছে। কিন্তু চামড়ার রং ও মুখ দেখলে মানব শিশুই মনে হতেই পারে। প্রাণীটির ছবি এবং ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।
পশ্চিম মালয়েশিয়ার পানাং এলাকায় নাকি দেখা গিয়েছে এই ‘মার্জার মানব’কে। বিড়ালের মতো নয়, যার শরীরে ও মাথায় মানুষের মতোই কালো রঙের চুল রয়েছে। আবার মানবরূপী মুখের দু’দিক থেকে বেরিয়ে দু’টি ধারাল দাঁত। কিন্তু এমন জীবের যে সত্যিই অস্তিত্ব রয়েছে বা সন্ধান পাওয়া গিয়েছে তা মানতে নারাজ মালয়েশিয়া পুলিশ। তাদের দাবি, এ ছবি সত্যি নয়। ইন্টারনেট থেকে ডাউনলোড করে ছবিটি নেটদুনিয়ায় ছড়িয়ে দেওয়া হয়েছে।

কিন্তু তাদের হাতে এমন কোন প্রাণী ধরা পড়েনি। এমন ছবি না ছড়ানোর আবেদনও জানিয়েছে পুলিশ। তবে এমন অভূতপূর্ণ জীব নিয়ে সোশ্যাল সাইটগুলিতে চর্চা অব্যাহত।
অনেকে বলছেন, অনলাইনে ঠিক এমনই চেহারার ‘সিলিকন বেবি ওয়্যারউলফ’ পুতুল বিক্রি হয়। হয়তো সে ছবিই ভাইরাল হয়ে গেছে। তবে পানাং এলাকায় যেকোন এক অদ্ভুত প্রাণীর সন্ধান মিলেছিল, তা স্থানীয়দের অনেকেই স্বীকার করেছেন। #সংবাদ প্রতিদিন।

অনলাইন নিউজ। ঢাকা: দেশের ৫৮টি অনলাইন নিউজ পোর্টাল বন্ধ করে
ছবি, সংগৃহীত। চট্টগ্রাম: জেলার পটিয়া থানায় ঢুকে অনলাইন টিভির সাংবাদিক পরিচয়
ছবি, সংগৃহীত। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন সাবেক
দেশে বিদেশে প্রচারিত বাংলাদেশি মিডিয়ায় সংযুক্ত আরব আমিরাতে কর্মরত সংবাদকর্মীদের সংগঠন বাংলাদেশ প্রেস ক্লাব, ইউএই
হাসেম আলী, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাংবাদিকদের সঙ্গে পুলিশ সুপার মনিরুজ্জামান মনিরের মত

অনলাইন জরিপ

?????
26 Vote
Poll answer not selected

Cricket Score