২৪শে নভেম্বর, ২০১৭ ইং, ১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ
head banar ads here

মেসির গোলের ‘সেঞ্চুরি’ দেখার অপেক্ষায় ভক্তরা”

মঙ্গলবার, ৩১/১০/২০১৭ @ ১২:২১ অপরাহ্ণ

Spread the love

 মেসির গোলের ‘সেঞ্চুরি’ দেখার অপেক্ষায় ভক্তরা"

মেসির গোলের ‘সেঞ্চুরি’ দেখার অপেক্ষায় ভক্তরা”

ফাইল ফটো,আরটিএমনিউজ২৪ডটকম, ক্রীড়া ডেস্কঃ একটি দল চ্যাম্পিয়ন্স লিগে ঘরের মাঠে প্রথম পয়েন্টের জন্য মাঠে নামছে। আর বিপক্ষ সেই ম্যাচ জিতে শেষ ষোলোয় নিজেদের জায়গা পাকা করে নিতে চাইছে। এথেন্সে এমন লক্ষ্য নিয়েই গ্রুপ ‘ডি’র ম্যাচে বার্সেলোনার মুখোমুখি হচ্ছে অলিম্পিয়াকোস। দুদলের বিপরীত মেরুতে দাঁড়িয়ে থাকার ম্যাচে আবার সেঞ্চুরি আশায় আছেন লিওনেল মেসি।

চলতি চ্যাম্পিয়ন্স লিগে এখনও পর্যন্ত অলিম্পিয়াকোস কোনও পয়েন্ট অর্জন করতে পারেনি। বিপরীতে তিন ম্যাচে ৯ পয়েন্ট বার্সেলোনার। এই ম্যাচ জিতলেই কাতালান ক্লাবটি পৌঁছে যাবে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোতে।

উয়েফার ক্লাব প্রতিযোগিতায় মেসির গোল একশো ছুঁলেও, চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনা তারকার গোলসংখ্যা ৯৭। বার্সা সমর্থকরা অপেক্ষায় গ্রিসের মাঠেই প্রিয় দলের জয় দেখার পাশাপাশি চ্যাম্পিয়ন্স লিগে মেসির গোলের ‘সেঞ্চুরি’ দেখার জন্য।

বার্সা কোচ অতীতে দুই ধাপে কোচিং করিয়েছেন গ্রিসের ক্লাব অলিম্পিয়াকোসকে। তাই এথেন্সের মাঠের পরিবেশ সম্পর্কে তার ভালোই জানা। তবে বার্সেলোনার সমস্যা বেড়েছে, কার্ড সমস্যার জন্য রক্ষণে জেরার্ড পিকেকে পাচ্ছে না কাতালানরা। এছাড়াও চোটের কারণে দলে নেই উসমানে ডেম্বেলে, রাফিনহা, অ্যালেক্স ভিদাল, আর্দা তুরান এবং আন্দ্রেস ইনিয়েস্তা।

মেসি-সুয়ারেজ জুটি যখন গ্রিসে ম্যাচ জিতে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোয় ঢুকে পড়তে মরিয়া, তখন তাদের সাবেক সতীর্থ নেইমারও ঘরের মাঠে ম্যাচ জিততে মুখিয়ে বেলজিয়ামের ক্লাব আন্ডারলেখটর বিপক্ষে।এছাড়া শেষ ষোলো নিশ্চিত করতে মঙ্গলবার রাতে মাঠে নামবে ম্যানচেস্টার ইউনাইটেড, চেলসি ও বায়ার্ন মিউনিখ।উৎসঃ চ্যানেল আই অনলাইন।

জনমত জরিপ

????? ?? ??????? ???
??
1 Vote
??
0 Vote