২৪শে নভেম্বর, ২০১৭ ইং, ১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ
head banar ads here

সমাবেশে সাংবাদিকের ওপর হেফাজত কর্মীদের হামলা, ক্যামেরা ভাংচুর

শনিবার, ০৭/১০/২০১৭ @ ৮:৪০ পূর্বাহ্ণ

Spread the love

1865b9478849c1b0f6f45f91920d69e0_L

সিনিয়র রিপোর্টার, আরটিএমনিউজ২৪ডটকম: চট্টগ্রামের লালদিঘীতে হেফাজতে ইসলামের সমাবেশে চ্যানেল টোয়েন্টিফোরের দুই সংবাদ কর্মীর উপর হামলা চালিয়েছে হেফাজতের কর্মীরা। এসময় ক্যামেরা ভাংচুর করে মাইক্রোফোন ছিনিয়ে নেয় তারা।

শুক্রবার (০৬ অক্টোবর) বিকেলে এই ঘটনা ঘটে।

হামলার শিকার চ্যানেল টোয়েন্টিফোরের দুই সংবাদকর্মী হলেন রিপোর্টার জোবায়ের মনজুর ও ক্যামেরাপার্সন সেলিম উল্লাহ। এসময় বাংলাভিশনের ক্যামেরাপার্সন সাইফুল ইসলামকে লাঞ্চিত করে হেফাজতের কর্মীরা।

জানা যায়, সমাবেশে বক্তব্য দেয়া নিয়ে সংগঠনের দুই গ্রুপের মধ্যে হাতাহাতি ও ধস্তাধস্তির এক পর্যায়ে এক গ্রুপের কর্মীরা ক্যামেরাপার্সন সেলিম উল্লাহ এর উপর হামলা করে। তাকে বাঁচাতে এগিয়ে রিপোর্টার জোবায়ের মনজুরও হামলার শিকার হন। এসময় ক্যামেরা ভাংচুরের পাশাপাশি মাইক্রোফোন ছিনিয়ে নেয় হেফাজতের কর্মীরা।

এদিকে, এমন ন্যাক্কারজনক ঘটনায় টিভি ক্যামেরা জার্নালিস্টস এ্যাসোসিয়েশনের পক্ষে সভাপতি শফিক আহমেদ সাজীব, সাধারণ সম্পাদক শামসুল ইসলাম বাবু, সহ-সভাপতি আলী আকবর ও রনি দাশ, সহ-সাধারণ সম্পাদক অমিত দাশ, সাংগঠনিক সম্পাদক বাবুন পাল, অর্থ সম্পাদক দীপস্কর দাশ বাবু, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুমন গোস্বামী, দপ্তর সম্পাদক বাসু দেব, নিবার্হী সদস্য এমরাউল কায়েস মিঠু, হাসান উল্ল্যা, আহাদুল ইসলাম তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এই ঘটনায় জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।

জনমত জরিপ

????? ?? ??????? ???
??
1 Vote
??
0 Vote