, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin admin

টানা বৃষ্টিতে চরম ভোগান্তিতে রাজধানীবাসী

প্রকাশ: ২০১৭-১০-২১ ১১:৪২:২৩ || আপডেট: ২০১৭-১০-২১ ১১:৪২:২৩

Spread the love

টানা বৃষ্টিতে চরম ভোগান্তিতে রাজধানীবাসী
টানা বৃষ্টিতে চরম ভোগান্তিতে রাজধানীবাসী
আরটিএমনিউজ২৪ডটকম, ঢাকাঃ বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপের প্রভাবে রাজধানীতে সীমাহীন জলজটের সৃষ্টি হয়েছে। আর এতে চরম দুর্ভোগে পড়তে হয়েছে রাজধানীবাসীকে।
গত বৃহস্পতিবার থেকে আজ শনিবার পর্যন্ত রাজধানীতে টানা বৃষ্টি ঝরছেতো ঝরছেই। চলমান আর এই বৃষ্টি আজো দিনের অধিকাংশ সময় ঝরবে বলে আবহাওয়া অফিস থেকে জানা গেছে। এদিকে টানা বৃষ্টির ফলে নগরীর অধিকাংশ সড়কে জলাবদ্ধতা সৃষ্টি হয়। এর ফলে চরম ভোগান্তিতে পড়েছে স্কুল-কলেজ ও অফিসগামীরা।

আগারগাঁও থেকে মিরপুর ১০ নম্বর পর্যন্ত সড়কের বামপাশে সংস্কার কাজ চলছে। কিন্তু দুই দিনের টানা বৃষ্টিতে এ সড়কে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। এর ফলে যানবাহন চলছে অত্যন্ত ধীরগতিতে। অপরদিকে এ সড়ক দিয়ে চলাচলে জনসাধারণের পোহাতে হচ্ছে নানা দুর্ভোগ। একই অবস্থা মিরপুর কালশী সড়কেরও। পুরো রাস্তায় পানির কারণে মধ্যরাতে থেকে ধীরগতিতে চলছে গণপরিবহন।

তেমনি তেজগাঁও সাতরাস্তা থেকে মহাখালী পর্যন্ত খানা-খন্দে ভরা সড়কে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। অপরদিকে বনানী আর্মি স্টেডিয়ামের সামনে থেকে চেয়ারম্যানবাড়ী পর্যন্ত পুরো সড়ক পানির নিচে। একই অবস্থা রামপুরা-মালিবাগ ও মৌচাক সড়কের। ফ্লাইওভারের নির্মাণকাজ শেষ না হওয়ায় সড়কের খানা-খন্দও মেরামত করা হয়নি। এর মধ্যে দিনভর অবিরাম বৃষ্টিতে এখানেও জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে।

Logo-orginal