, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin admin

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা সেবা বন্ধ” বিপাকে রোগীরা

প্রকাশ: ২০১৭-১০-৩১ ১১:০৫:৩৯ || আপডেট: ২০১৭-১০-৩১ ১১:০৯:৩৬

Spread the love

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা সেবা বন্ধ" বিপাকে রোগীরা
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা সেবা বন্ধ” বিপাকে রোগীরা

আরটিএমনিউজ২৪ডটকম, ঢাকাঃ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাসেবা বন্ধ করে দিয়েছেন চিকিৎসকরা। মঙ্গলবার সকালে হাসপাতালের ইনডোর ও আউটডোরে প্রবেশপথের বিভিন্ন ফটকে তালা ঝুলিয়ে দেয়া হয়। সকালে চিকিৎসা নিতে আসা শত শত রোগী এসে গেটে তালা মারা দেখতে পান।

নিরাপত্তাসহ বিভিন্ন দাবিতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বহির্বিভাগের গেট বন্ধ করে অবস্থান নিয়েছেন ইন্টার্ন চিকিৎসকরা। অবস্থান নিয়ে তারা বিক্ষোভ করছেন।তাদের দাবির মধ্যে আরেকটি হলো- ভিজিটর কার্ড ছাড়া বহিরাগত কেউ হাসপাতালে প্রবেশ করতে পারবেনা।

আজ মঙ্গলবার সকালে হাসপাতালের ইনডোর ও আউটডোরে প্রবেশপথের বিভিন্ন ফটকে তালা ঝুলিয়ে দেয়া হয়। সকালে চিকিৎসা নিতে আসা শত শত রোগী এসে গেটে তালা মারা দেখতে পান।এছাড়া তারা নতুন ভবনের নিউরোমেডিসিন ও ফিজিক্যাল মেডিসিন বিভাগের রোগী দেখার টিকিট (আউটডোর) বিক্রি বন্ধ করে দিয়েছেন।

গত রোববার (২৯ অক্টোবর) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক রোগীর মৃত্যুকে কেন্দ্র করে স্বজনদের হাতে ডক্তারকে মারধরের প্রতিবাদে, জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি ও চাকরিস্থলে নিরাপত্তা নিশ্চিত করার দাবিতে আন্দোলনকারী চিকিৎসকরা এ সিদ্ধান্ত নিয়েছেন।

Logo-orginal