, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

Avatar 1prewettmary1987

ফেরার পথে খালেদা জিয়ার গাড়িবহরে হামলার নিন্দা নাজমুল মোস্তফার

প্রকাশ: ২০১৭-১০-৩১ ১৮:০৪:০১ || আপডেট: ২০১৭-১০-৩১ ১৮:১৯:৫৮

Spread the love

 

Untitled-1-copy-15-696x435-1-696x435-696x390

আরটিএমনিউজ২৪ডটকম: চট্টগ্রাম থেকে ঢাকা ফেরার পথে ফেনীতে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়িবহরে হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির প্রচার সম্পাদক নাজমুল মোস্তফা আমিন।

এক বিবৃতিতে নাজমুল মোস্তফা আমিন বলেন, মিয়ানমারের স্বৈরাচার সরকারের নিষ্ঠুরতায় বাস্তুহারা অসহায় রোহিঙ্গাদের মধ্যে বেগম খালেদা জিয়ার মানবিক ত্রাণ বিতরণ কর্মসূচি ছিল নির্ধারিত। সার্বিক সহায়তা ও নিরাপত্তার জন্য প্রশাসনকে আগেই অবহিত করা হয়েছিল। তা সত্ত্বেও ২৮ অক্টোবর কক্সবাজারগামী ও আজ ৩১ অক্টোবর ঢাকাগামী গাড়িবহরে সরকারদলীয় অস্ত্রধারী ক্যাডার বাহিনী অতর্কিত হামলা যা মানবিকতা এবং মানবতার ওপর নির্লজ্জ হামলা। তিনি এই বর্বোরচিত হামলার তীব্র নিন্দা ও দোষীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

received_665053383695218

প্রসঙ্গত, গত ২৮ অক্টোবর শনিবার কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্প পরিরদর্শনে যাওয়ার সময় ফেনীর ফতেহপুরে খালেদা জিয়ার গাড়িবহরে হামলার ঘটনা ঘটে। এছাড়া আজ চট্টগ্রাম থেকে ঢাকা ফেরার পথে ফেনীর মহিপালে খালেদা জিয়ার গাড়িবহরের বিপরীতে ২ বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। আজ বিকেল পৌনে পাঁচটায় খালেদা জিয়ার গাড়ির ১০ গজ ও স্থানীয় র্যাব অফিসের ১০০ গজের মধ্যে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানিয়েছে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা এ হামলা চালিয়েছে।

Logo-orginal