, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin admin

মানবজমিনের ফটো সাংবাদিক নাসিরকে পেটালেন ট্রাফিক সার্জেন্ট মুস্তাইন

প্রকাশ: ২০১৭-১০-১১ ২১:১১:৩৭ || আপডেট: ২০১৭-১০-১১ ২১:১৮:২২

Spread the love

 

মানবজমিনের ফটো সাংবাদিক নাসিরকে পেটালেন ট্রাফিক সার্জেন্ট মুস্তাইন
মানবজমিনের ফটো সাংবাদিক নাসিরকে পেটালেন ট্রাফিক সার্জেন্ট মুস্তাইন

আরটিএমনিউজ২৪ডটকম, ঢাকা: রাজধানীর মৎস্য ভবনের সামনে মানবজমিন পত্রিকার ফটো সাংবাদিককে পেটালেন মুস্তাইন নামে ট্রাফিক পুলিশের এক সার্জেন্ট। ওই ফটো সাংবাদিকের নাম নাসির উদ্দিন।
বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।

ফটো সাংবাদিক নাসির বলেন, প্রেস ক্লাব থেকে অফিসে যাওয়ার পথে মৎস্য ভবনের সামনে তাকে আটকে গাড়ির কাগজপত্র দেখতে চান সার্জেন্ট মুস্তাইন। কাগজপত্র ঠিক থাকলেও তার সঙ্গে হেলমেট না থাকায় একটি মামলা দিতে চান সার্জেন্ট। মামলা না দেয়ার অনুরোধ করলেও তিনি শোনেননি এবং মামলা দেন।

এ সময় নাসির ব্যাগ থেকে ক্যামেরা বের করার সঙ্গে সঙ্গে তার জামার কলার ধরে চড়-থাপ্পড় মেরে পুলিশ বক্সে নিয়ে যান ওই সার্জেন্ট।
তিনি বলেন, ‘আমি সার্জেন্টকে জানাই তিন-চারদিন আগে আমার হেলমেট চুরি হয়েছে। বেতন পেলে কিনব। কিন্তু তিনি কোনো কথা না শুনেই আমাকে মামলা দেন।’

নাসির বলেন, আমি নাকি হলুদ সাংবাদিক। এ সময় আমি ব্যাগ থেকে ক্যামেরা বের করতে চাইলে তিনি আমার হাত থেকে ক্যামেরা নিয়ে আরেক পুলিশ কর্মকর্তাকে দেন এবং আমাকে মারধর করেন। পরে সিনিয়র সাংবাদিকরা এসে আমাকে উদ্ধার করে নিয়ে যান।

এ বিষয়ে জানতে চাইলে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক-দক্ষিণ বিভাগের উপ-কমিশনার (ডিসি) রিফাত রহমান শামীম গণমাধ্যমকে বলেন, আমার নির্দেশনায় ট্রাফিক-দক্ষিণের সহকারী কমিশনার (এসি) ঘটনাস্থলে তদন্তের জন্য যান। প্রাথমিক তদন্তে সার্জেন্ট মুস্তাইনের ‘অসৌজন্যমূলক আচরণ’ পাওয়া গেছে। এজন্য তাকে ক্লোজ করা হয়েছে। পূর্ণাঙ্গ তদন্তের পর তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Logo-orginal