, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin admin

মুশফিকও পারল না

প্রকাশ: ২০১৭-১০-২২ ১৯:৩৩:১৮ || আপডেট: ২০১৭-১০-২২ ১৯:৩৩:১৮

Spread the love

মুশফিকও পারল না
মুশফিকও পারল না
আরটিএমনিউজ২৪ডটকম, ক্রীড়া ডেস্কঃ মুশফিকও পারল না, ফিরে গেল প্যাভিলনে,অথচ দলীয় ২০ রানে তৃতীয় উইকেটের পতনের পর সাকিব-মুশফিক জুটির দিকে তাকিয়ে ছিল দল।

কিন্তু মুশফিকুর রহিম হতাশ করলেন। মাত্র আট রান করে ফিরে গেলেন সাজঘরে। ইনিংসের ১২তম ওভারে আন্দিল ফেহলাকওয়েওর বল তুলে মারেন মুশফিক। বলটি ক্যাচ নেন কাগিসো রাবাদা।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১৩.৩ ওভারে ৪ উইকেট হারিয়ে ৫৯ রান। জয়ের জন্য বাংলাদেশের সামনে টার্গেট ৩৭০ রান।

টাইগাররা ব্যাটিংয়ে নেমে দলীয় তিন রানে প্রথম উইকেট হারায়। ডেন প্যাটারসনের বলে ফারহান বিহারডাইনের হাতে ক্যাচ হন ইমরুল কায়েস। তার ব্যক্তিহত সংগ্রহ ১ রান। দলীয় ১৫ রানে ডেন প্যাটারসনের বলে এলবিডব্লিউ হন লিটন দাস। তিনি করেন ৬ রান। এরপর দলীয় ২০ রানে কাগিসো রাবাদার বলে স্লিপে এইডেন মার্করামের হাতে ধরা পড়েন সৌম্য সরকার। তিনি করেন ৮ রান।

ইস্ট লন্ডনে আজ অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ও সাউথ আফ্রিকার মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ। রবিবার টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ছয় উইকেট হারিয়ে ৩৬৯ রান সংগ্রহ করে দক্ষিণ আফ্রিকা।

স্বাগতিকদের পক্ষে কুইন্টন ডি কক ৭৩, ফাফ ডু প্লেসিস ৯১ ও এইডেন মার্করাম ৬৬ রান করেন। বাংলাদেশের পক্ষে মেহেদী হাসান মিরাজ ২টি, তাসকিন আহমেদ ২টি ও রুবেল হোসেন ১টি করে উইকেট নেন।

Logo-orginal