, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin admin

রোহিঙ্গাদের ত্রাণ দিয়ে ফেরার পথে ৬ জন নিহত হওয়ার ঘটনায় শোকে স্তব্ধ পুরো বিয়ানীবাজার”

প্রকাশ: ২০১৭-১০-৩০ ১৪:২৪:০০ || আপডেট: ২০১৭-১০-৩০ ১৪:২৪:০০

Spread the love

রোহিঙ্গাদের ত্রাণ দিয়ে ফেরার পথে ৬ জন নিহত হওয়ার ঘটনায় শোকে স্তব্ধ পুরো বিয়ানীবাজার"
রোহিঙ্গাদের ত্রাণ দিয়ে ফেরার পথে ৬ জন নিহত হওয়ার ঘটনায় শোকে স্তব্ধ পুরো বিয়ানীবাজার”
নিউজ ডেস্কঃ নারায়ণগঞ্জের ভুলতায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় বিয়ানীবাজারেরর ৫ ব্যবসায়ীসসহ ৬ জন নিহত হওয়ার ঘটনায় শোকে স্তব্ধ হয়ে পড়েছে পুরো বিয়ানীবাজার।

যে মানুষগুলো সবসময় হাসিখুশি আর আনন্দ উচ্ছাসে মাতিয়া রাখতো পুরো মার্কেটসহ বন্ধু-বান্ধবদের তাদের এমন মৃত্যু যেন কেউ মেনে নিতে পারছেন না। সর্বত্র বিরাজ করছে শোকের ছায়া। বন্ধ রয়েছে বিয়ানীবাজারের অনেক দোকানপাট। অনেকে ছুটছেন নিহত ও আহতদের বাড়িতে। কিন্তু তাদের পরিবারকে শান্তনা দেওয়ার মত ভাষা যেন কারো জানা নেই। কি বলবেন, কি ভাবে শান্তনা দিবেন।

সবার পরিচিত ও প্রিয় এই মানুষদের এমন মৃত্যুতে বিষাদের ছায়া সর্বত্র। যারা গিয়েছিলেন অসহায়দের সহায়তা করতে তাদের এমন মৃত্যুতে ভেঙ্গে পড়েছেন তাদের পরিবার পরিজনসহ বন্ধুমহল।

মর্মান্তিক এই সড়ক দূর্ঘটনা ভাগ্যক্রমে বেঁচে যাওয়া ব্যবসায়ী হাফিজ উদ্দিন ও ব্যবসায়ী দেলওয়ার হোসেন কাতরাচ্ছেন হাসপাতালের বিছানায়। তাদের অবস্থায় গুরুতর। আর নিহতদের লাশ আনতে ইতোমধ্যে ঘটনাস্থলে পৌছেছে তাদের আত্মীয়-স্বজন। নিহতদের মরদেহ রাতেই বিয়ানীবাজার এসে পৌছাবে বলে জানা গেছে।
FB_IMG_1509349411804

জানা যায়, কক্সবাজারে অবস্থানরত রোহিঙ্গাদের ত্রাণ সহায়তা দিয়ে বিয়ানীবাজার আসার পথে আজ সোমবার ভোরে নারায়ণগঞ্জের ভুলতায় বাসের সাথে মাইক্রোবাসের সংঘর্ষে ঘটনাস্থলে নিহত হন বিয়ানীবাজার পৌরশহরের জামানপ্লাজার ব্যবসায়ী খায়রুল বাশার খয়ের (৩৪), আব্দুল করিম (৩২), জুবের আহমদ (৩২), বাবুল হোসেন (৩০), মরটিন কয়েলের ডিলার ইকবাল হোসেন(৩১) ও গাড়ী চালক বাবুল আহমদ ৩০)। আর গুরুতর আহত হন একই মার্কেটের অপর ব্যবসায়ী হাফিজ উদ্দিন (৩৪) ও দেলওয়ার হোসেন (৩০)। আহতরা নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
# সিলেটভিউ২৪ডটকম,

Logo-orginal