, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin admin

৪০০ মিলিয়ন ইউরোতে মেসিকে কিনতে প্রস্তুতি ম্যানচেস্টার সিটির

প্রকাশ: ২০১৭-১০-১০ ২১:৪০:৩০ || আপডেট: ২০১৭-১০-১০ ২১:৪০:৩০

Spread the love
৪০০ মিলিয়ন ইউরোতে মেসিকে কিনতে প্রস্তুতি ম্যানচেস্টার সিটির
৪০০ মিলিয়ন ইউরোতে মেসিকে কিনতে প্রস্তুতি ম্যানচেস্টার সিটির

আরটিএমনিউজ২৪ডটকম, ক্রীড়া ডেস্কঃ   বর্তমানে কে বিশ্বের সেরা খেলোয়াড়, এই বিতর্কে বরাবরই উঠে আসে মেসি-রোনালদোর নাম। কেউ বলে বলেন মেসি, কেউ বলেন রোনালদো। কিন্তু যদি প্রশ্ন করা হয়, কে বিশ্বের সবচেয়ে দামী খেলোয়াড়, তাহলে এই দু’জনের একজনও নন। নেইমারই বর্তমানে সবচেয়ে দামী খেলোয়াড়। চলতি বছর বার্সেলোনাকে ২২২ মিলিয়ন ইউরো পরিশোধ করে নেইমারকে কিনে নেয় প্যারিস সেইন্ট জারমেইন।

কিন্তু গুঞ্জন শুরু হয়েছে, মেসিই হতে যাচ্ছেন বিশ্বের সবচেয়ে দামী খেলোয়াড়। কারণ ইংশিল ক্লাব ম্যানচেস্টার সিটি ৪০০ মিলিয়ন ইউরোতে মেসিকে কিনে নিতে প্রস্তুতি নিচ্ছে।
এক সময় লিভারপুল কোচ ইয়ুরগেন ক্লপ বলেছিলেন, ৩০০ মিলিয়ন ইউরো খরচ করলে মেসিকে কেনা সম্ভব। কিন্তু শোনা যাচ্ছে জানুয়ারির দলবদলের সময় মেসির জন্য ৩৫৭ মিলিয়ন পাউন্ড নিয়ে মাঠে নামবেন মেসির গুরু-ম্যাচেস্টার সিটির বর্তমান কোচ পেপ গার্দিওলা। বাংলাদেশী টাকায় যার পরিমাণ প্রায় চার হাজার কোটি টাকা। এমনকি মেসি চাইলে টাকার অঙ্কটা আরো বাড়তে পারে। এমনিটিই বলছে ব্রিটিশ পত্রিকা “দ্য সান”।

কিন্তু হঠাৎ কেন এই গুঞ্জন শুরু হলো? বার্সেলোনার দাবি মেসি এখানে বেশ সুখেই আছেন। গত ৫ জুলাই বার্সেলোনা কর্তৃপক্ষ ঘোষণা দিয়েছিলো মেসির সঙ্গে তিন বছরের নতুন চুক্তি সই হয়ে গেছে। এখন শুধু ছবি তোলা বাকি। কিন্তু ওই ঘোষণার পর এখনো সেটা বাস্তবে রূপ নেয়নি। তাই চুক্তি নবায়নের প্রশ্নটা এত জোরালো হচ্ছে। যে চলতি চুক্তির মেয়াদ শেষ হেওয়ার পর আসেলেই বর্তমান সময়ের অন্যতম প্রতিভাবান এই তারকা ম্যানসিটির ৪০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব গ্রহণ করবেন কিনা। সুত্রঃ নয়া দিগন্ত।

Logo-orginal