২৪শে নভেম্বর, ২০১৭ ইং, ১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ
head banar ads here

অসংখ্যবার রাসুল(সঃ)কে অবমাননাকারী টিটু রায়কে বাচাঁতে মরিয়া মিডিয়া

রবিবার, ১২/১১/২০১৭ @ ১১:৪৯ পূর্বাহ্ণ

Spread the love

অসংখ্যবার রাসুল(সঃ)কে অবমাননাকারী টিটু রায়কে বাচাঁতে মরিয়া মিডিয়া

অসংখ্যবার রাসুল(সঃ)কে অবমাননাকারী টিটু রায়কে বাচাঁতে মরিয়া মিডিয়া

আরটিএমনিউজ২৪ডটকম, নিউজ ডেস্কঃ অসংখ্যবার রাসুল (সাঃ) কে অবমাননাকারী টিটু রায়কে বাচাঁতে মরিয়া হয়ে উঠেছে কয়েকটি মিডিয়া । এমন অভিযোগের ভিত্তিতে সোশ্যাল মিডিয়ায় চলছে তোলপাড়।

প্রকৃত ঘটনাকে আড়াল করে কার লাভ আর কার ক্ষতি করতে আদাজল খেয়ে নেমেছে এইসব মিডিয়া।
FB_IMG_1510465320367

বরাবরের মত পক্ষে-বিপক্ষে চলছে তুমুল বিতর্ক।
তবে এবারও ইসলাম বিদ্বেষীরা সিন্ডিকেট সংবাদ প্রচার করে সেই হিন্দু যুবকের আইডিকে ভুয়া প্রমাণের ব্যর্থ চেষ্টা করছে ।

অথচ টিটু রায়কে গ্রেফতার করে আইনের হাতে তুলে দিলে অগ্নিকাণ্ড ও মুসলমানদের উপর গুলির ঘটনা ঘটত না।

কালের কন্ঠসহ কয়েকটি মিডিয়া বরাবরের মত প্রচার করছে টিটু নামের যে আইডি থেকে ধর্ম অবমাননা করা হয়েছিল সেটি টিটু রায়ের আইডি না। সে একজন নিরক্ষর মানুষ। ইসলাম বিদ্বেষী টিটু রায়ের আসল আইডিকে নকল আইডি বানিয়ে দিতে মরিয়া হয়ে উঠেছে কিছু মিডিয়া।

অতীতেও দেখা গিয়েছে ধরাধরি শুরু হলে বলা হয়েছে এই আইডি উক্ত ব্যাক্তির না। আসলে আইডিটা টিটু রায়ের নিজেরই। আইডিতে তার মা জীতেন বালাসহ অন্য স্বজনদের ছবিও পোস্ট করেছেন টিটু। এছাড়া সে নিরক্ষর হইলেও সমস্যা নেই। কারন টিটু রায় নবী (সা) এর দাড়ি নিয়ে কোন লেখা দেয়নি, সে ছবি আপলোড করেছে। সে অসংখ্যবার রাসুল (সাঃ) কে নিয়ে বাজে কথায় ভরপুর ছবি, বিভিন্ন ল্যাংটা মেয়েদের সাথে আপলোড করেছে। আর ছবি আপলোড করতে লেখাপড়া জানতে হয়না।

পুলিশের একজন দ্বায়িত্বশীল কর্মকর্তার বরাত দিয়ে জাগো নিউজে প্রকাশিত সংবাদে জানা যায়, টিটুর নাম ব্যবহার করে অন্য কেউ ফেসবুক অ্যাকাউন্ট চালু করার বিষয়টি ধারণা করা হলেও এখন নিশ্চিত হওয়া গেছে যে, যে আইডিতে মহানবীকে (সাঃ) নিয়ে কটূক্তি ও অবমাননাকর ছবি পোস্ট করা হয়েছে সেই আইডিটি টিটু রায়ের। তার ব্যবহৃত মোবাইল নম্বর দিয়ে সার্চ দিলে আলোচিত সেই ফেসবুক আইডি খুঁজে পাওয়া যাচ্ছে। আরও তথ্য জানতে পুলিশ কাজ করছে।

টিটুর আইডিতে দেখা যায়, বিভিন্ন সময়ে মহানবীকে (সাঃ) নিয়ে ফেসবুকে কটূক্তি ও অবমাননাকর ছবি পোস্ট করা ছাড়াও তার মা জীতেন বালাসহ অন্য স্বজনদের ছবি এবং সেলফি তুলে পোস্ট করেছেন তিনি।

এদিকে রংপুরে পাগলাপীর এলাকায় আ’লীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের নেতৃত্বে পরিচালিত মিছিল থেকে হিন্দুদের বাড়ীতে হামলা ও অগ্নিসংযোগের ঘটনা ঘটলেও পুলিশ দোষ চাপিয়েছে জামায়াত এবং ছাত্রশিবিরের উপর!

স্থানীয় সুত্রে জানা যায়, পাগলাপীর এলাকায় যে মানববন্ধন ও মিছিল থেকে হিন্দুদের বাড়ীতে হামলা চালানো ও আগুন লাগানো হয় সে মিছিলে নেতৃত্ব দেন ও বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ম আহবায়ক হালিমুল হক। মিছিলে আরো উপস্থিত ছিলেন স্থানীয় হরিদেব পুর ইউনিয়ন আওয়ামীলীগ এর সেক্রেটারি শাহজাদা ইসলাম জয় এবং হরিদেবপুর ইউনিয়ন ছাত্রলীগ সেক্রেটারি এজাজুল হক রাজু। হামলার পর সাবোটাজ করতে আগুন লাগানোর ব্যবস্থা করেন আ’লীগ কর্মী পলাশ চন্দ্র রায়।

জনমত জরিপ

????? ?? ??????? ???
??
1 Vote
??
0 Vote