২৪শে নভেম্বর, ২০১৭ ইং, ১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ
head banar ads here

আওয়ামী লীগ জনগণের কথা বলার অধিকার কেড়ে নিয়েছে: বেগম জিয়া

রবিবার, ১২/১১/২০১৭ @ ৫:১৫ অপরাহ্ণ

Spread the love

আওয়ামী লীগ জনগণের কথা বলার অধিকার কেড়ে নিয়েছে

আওয়ামী লীগ জনগণের কথা বলার অধিকার কেড়ে নিয়েছে

আরটিএমনিউজ২৪ডটকম, নিউজ ডেস্কঃ সোহ্‌রাওয়ার্দী উদ্যানে সমাবেশে বক্তব্য রাখছেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। হাজার হাজার নেতা-কর্মীর করতালিতে মুখরিত হয়ে ওঠে সমাবেশ প্রাঙ্গণ।

এই সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগকে উদ্দেশ্য করে বেগম জিয়া বলেন, ‘তারা জনগণের কথা বলার অধিকার কেড়ে নিয়েছে। যেই সরকারের বিরুদ্ধে কথা বলবে তাকে হয় উঠিয়ে নেওয়া হবে আর না হয় তার বিরুদ্ধে মিথ্যা মামলা ঠুকে দেওয়া হবে।’

জনগণের উদ্দেশে তিনি বলেন, ‘দীর্ঘদিন পর আমরা জনসভা করছি। আপনারা জানেন, ৭ নভেম্বর আমরা সমাবেশ করতে চেয়েছিলাম কিন্তু তা সরকার দেয়নি।’

আজ জনসভার অনুমতি সরকার দিলেও এটি যেনো সফল না হয় তার জন্য নানা রকমের বাধা সৃষ্টি করেছে। যার কারণে জনগণকে অনেক কষ্ট করে আসতে হয়েছে।
FB_IMG_1510478219407
সমস্ত পাবলিক পরিবহণ বন্ধ করে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন বেগম জিয়া। এমনকি সমাবেশে পৌঁছাতে যাতে না পারি সেজন্য আমার রাস্তাও বাস দিয়ে আটকে রাখা হয় বলেও মন্তব্য করেন বেগম জিয়া।

রোববার বিকেল ৩টার দিকে গাড়িবহরে সমাবেশে পৌঁছান তিনি। ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষে আয়োজিত সমাবেশে পোঁছানোর উদ্দেশ্যে বেলা ২ টার দিকে তিনি তার গুলশানের বাসা থেকে রওনা হন।

জনমত জরিপ

????? ?? ??????? ???
??
1 Vote
??
0 Vote