১১ই ডিসেম্বর, ২০১৭ ইং, ২৭শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ
head banar ads here

আফিফ ঝড়ে জিতে গেল খুলনা

মঙ্গলবার, ২৮/১১/২০১৭ @ ১২:১১ পূর্বাহ্ণ

Spread the love

আফিফ ঝড়ে জিতে গেল খুলনা

ক্রীড়া ডেস্কঃ আফিফ ঝড়ে আকাশ ছুঁয়েছে খুলনা টাইটান্স। এবারের বিপিএলের সর্বোচ্চ দলীয় স্কোরের রেকর্ড গড়েছে খুলনা টাইটান্স। আজ চট্টগ্রামে টসে হেরে ব্যাট করতে নেমে তারা ২১৩ রান করেছে ৫ উইকেট।

বেশির ভাগ ম্যাচে দেখা যায়, মাহমুদুল্লাহই দলকে এগিয়ে নিচ্ছেন, কিন্তু আজ তিনি মাত্র ১ রানে আউট হয়ে যান। কিন্তু নাজমুল, আফিফ, পুরান, বার্থওয়েটরা দলকে এগিয়ে নেন।

আফিফ এই ম্যাচেই তার প্রথম ফিফটি তুলে নিয়েছেন। আর সেটা তিনি করেছন ছক্কা দিয়ে। উইলিয়ামসের বল তিনি মিড উইকেট দিয়ে উড়িয়ে দিয়ে ফিফটি উদযাপন করেন। তিনি শেষ পর্যন্ত ৫৪ রানে অপরাজিত থাকেন। ৩৮ বলে তিনি এই স্কোর করেন। হাঁকান ৫টি ছক্কা। তবে চার করতে পারেননি একটিও।

ঝড়ো ইনিংস আফিফ আরো খেলেছেন। কিন্তু আজ তিনি ছিলেন আরো বিধ্বংসী।

টস জিতে খুলনাকে ব্যাটিং-এর আমন্ত্রণ রাজশাহী।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেটের পঞ্চম আসরে চট্টগ্রাম পর্বের ষষ্ঠ ও টুর্নামেন্টের ৩০তম ম্যাচে টস জিতে প্রথমে খুলনা টাইটান্সকে ব্যাটিং-এর আমন্ত্রণ জানিয়েছে রাজশাহী কিংস।

এবারের আসরে লিগ পর্বে নিজেদের নবম ম্যাচ খেলতে নামলো খুলনা। আগের ৮ খেলায় ৫ জয়ে ১১ পয়েন্ট নিয়ে রান রেটে পিছিয়ে টেবিলের দ্বিতীয়স্থানে রয়েছে খুলনা।

আর ৮ খেলায় ৩ জয়ে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠস্থানে রাজশাহী।
খুলনা টাইটান্স একাদশ : মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, রিলি রোসৌ, আফিফ হোসেন, ক্রেইগ বার্থওয়েট, নিকোলাস পুরান (উইকেটরক্ষক), আরিফুল হক, জোফরা আর্চার, শফিউল ইসলাম, কাইল অ্যাবট ও আবু জায়েদ।

রাজশাহী কিংস একাদশ : ড্যারেন স্যামি (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোমিনুল হক, রনি তালুকদার, লুক রাইট, জাকির হোসেন, জেমস ফ্রাঙ্কলিন, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সামি, মোস্তাফিজুর রহমান ও কেসরিক উইলিয়ামস।