২৪শে নভেম্বর, ২০১৭ ইং, ১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ
head banar ads here

আফ্রিদিময় ম্যাচে সিলেট সিক্সার্সকে ৮ উইকেটে গুঁড়িয়ে দিল ঢাকা ডায়নামাইটস

শনিবার, ১১/১১/২০১৭ @ ১১:১৬ অপরাহ্ণ

Spread the love

আফ্রিদিময় ম্যাচে সিলেট সিক্সার্সকে ৮ উইকেটে গুঁড়িয়ে দিল ঢাকা ডায়নামাইটস

আফ্রিদিময় ম্যাচে সিলেট সিক্সার্সকে ৮ উইকেটে গুঁড়িয়ে দিল ঢাকা ডায়নামাইটস

ক্রীড়া ডেস্কঃ: কী ঝড়টাই না তুললেন শহিদ আফ্রিদি। তার চেয়েও কম যাননি এভিন লুইসও। এর আগে বোলিংয়েও বাজিমাত করেন আফ্রিদি। সবমিলিয়ে আফ্রিদিময় ম্যাচে সিলেট সিক্সার্সকে ৮ উইকেটে গুঁড়িয়ে বিপিএলের পঞ্চম আসরে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে ঢাকা ডায়নামাইটস। ডায়নামাইটসের বিস্ফোরণে স্রেফ যেন উড়ে গেছে সিলেট।

বিপিএলের পঞ্চম আসরে টানা তিন ম্যাচ জেতার পর চতুর্থ ম্যাচে এসে হারের মুখ দেখে সিলেট। শনিবার টানা দ্বিতীয় হার নিয়ে মাঠ ছাড়ে দলটি। অন্যদিকে সিলেটের কাছে হার দিয়ে টুর্নামেন্টে শুরু করা ঢাকা পেল টানা দ্বিতীয় জয়। প্রথম ম্যাচে সিলেটের কাছে ৯ উইকেটে হেরে যাওয়া সাকিব আল হাসানের দল শনিবার বড় জয় দিয়ে প্রতিশোধ নিল।

মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠি ম্যাচে আগে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১০১ রানে আটকে যায় সিলেট সিক্সার্স। জবাবে ব্যাটিংয়ে নেমে আফ্রিদি ও লুইসের তাণ্ডবে মাত্র ৭.৫ ওভারে ৮ উইকেট হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় ঢাকা।

ওপেনিংয়ে নামা আফ্রিদি ১৭ বলে ৫টি ছক্কা ও ১টি চারের সাহায্যে ৩৭ রানের ঝোড়ো ইনিংস খেলেন। অন্যদিকে লুইস ১৮ বলে ৫টি ছক্কা ও ২টি চারের সাহায্যে ৪৪ রানের অপরাজিত ইনিংস খেলেন। সাকিব ১১ বলে ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৮ রানে অপরাজিত ছিলেন।

এর আগে টসে হেরে ব্যাটিংয়ে নেমে শহিদ আফ্রিদি, সুনিল নারিন ও আবু হায়দারের বোলিং তোপে পড়ে বড় ধরনের লজ্জার মুখেই পড়তে যাচ্ছিল সিলেট। তবে শেষ উইকেটে তাইজুল ইসলাম এবং আবুল হাসানের দারুণ ব্যাটিংয়ে নির্ধারিত ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ১০১ রান করতে সক্ষম হয় দলটি। শেষ উইকেটে আবুল হাসান ও তাইজুল ৪২ বলে ৪৮ রানের অপরাজিত জুটি গড়েন।

সিলেটের হয়ে আবুল হাসান ২৬ বলে ৩টি চার ও একটি ছক্কার সাহায্যে সর্বোচ্চ ৩০ রান করেন। তাইজুল করেন ২০ বলে ১৬ রান। দানুসকা গুনাথিলাকা ১৫ এবং নাসির হোসেন ১০ রান করলেও আর সবার নামের পাশেই মোবাইলের ডিজিট। উপুল থারাঙ্গা (১), সাব্বির রহমান (১), রস হুইটলি (৬), নুরুল হাসান সোহানরা (৮) ব্যাট হাতে চরম ব্যর্থ হলে বড় হার নিয়ে মাঠ ছাড়ে সিলেট। সুত্রঃ সিলেটভিউ২৪।

জনমত জরিপ

????? ?? ??????? ???
??
1 Vote
??
0 Vote