২৪শে নভেম্বর, ২০১৭ ইং, ১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ
head banar ads here

কুয়েত জেলহত্যা দিবস পালিত

মঙ্গলবার, ০৭/১১/২০১৭ @ ১১:২০ পূর্বাহ্ণ

Spread the love

কুয়েত জেলহত্যা দিবস পালিত

কুয়েত জেলহত্যা দিবস পালিত

আরটিএমনিউজ২৪ডটকম,অনলাইন সংবাদ: বাংলাদেশ আওয়ামী লীগ নির্বাচন প্রস্তুতি কমিটি কুয়েত-এর উদ্যোগে জেলহত্যা দিবস পালিত হয়েছে। ১৯৭৫ সালে ৩ নভেম্বর জেলের ভিতর অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলাম, প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমদ, ক্যাপ্টেন মনসুর আলী ও এএইচএম কামরুজ্জামানকে হত্যার তীব্র নিন্দা ও শোক জানাতে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

কুয়েত সিটির রাজধানী হোটেলে কমিটির প্রধান সভাপতি বীর মুক্তিযোদ্ধা রবিউলআলম রবির সভাপতিত্বে ও সদস্য সচিব মঈন উদ্দিন মঈনের সঞ্চালনায় দোয়া মাহফিলে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।
অনুষ্ঠানে কমিটির সদস্য মনির হোসেন মন্টু, এম আজাদুর রহমান, প্রকৌশলী মিজানুর রহমান, বাংলাদেশ স্কুল কমিটির চেয়ারম্যান শহীদ ইসলাম পাপুল, ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন পাটোয়ারী, বিশিষ্ট সংগঠক আতাউল গনি মামুন, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শেখ আকরামুজ্জামান, বঙ্গবন্ধু পরিষদের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইয়াকুব, আওয়ামী ফাউন্ডেশন এর সভাপতি রফিকুল ইসলাম ভুলু, আওয়ামী নেতা শফিকুর রহমান, মোরশেদ আলম বাদল, বাহার, আশরাক আলী ফেরদৌস, মোহাম্মদ জাহাঙ্গীর, নজরুল ইসলাম, সহ কুয়েত আওয়ামী লীগ ও এর সহযোগি সংগঠনের নেতা কর্মি, সুধী সমাজের নেতৃবৃন্দসহ অসংখ্য প্রবাসী উপস্থিত ছিলেন। শেষে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতাসহ সব শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া বিশেষ দোয়া করা হয়। সুত্ৰঃ বিডি-প্রতিদিন।

জনমত জরিপ

????? ?? ??????? ???
??
1 Vote
??
0 Vote