২৪শে নভেম্বর, ২০১৭ ইং, ১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ
head banar ads here

ক্রিকেট খেলা নিয়ে তর্ক” প্রাণ গেল বাড্ডার শিক্ষার্থী নাসিমের

সোমবার, ০৬/১১/২০১৭ @ ৩:২৫ অপরাহ্ণ

Spread the love

ক্রিকেট খেলা নিয়ে তর্ক" প্রাণ গেল বাড্ডার শিক্ষার্থী নাসিমের

ক্রিকেট খেলা নিয়ে তর্ক” প্রাণ গেল বাড্ডার শিক্ষার্থী নাসিমের

আরটিএমনিউজ২৪ডটকম, নিউজ ডেস্কঃ রাজধানীর বাড্ডায় ছুরিকাঘাতে মানারাত বিশ্ববিদ্যালয়ের নাসিম আহমেদ এমাদউদ্দিন নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে।
সোমবার সকাল সাড়ে ৯টার দিকে এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে পৌনে ১১টায় চিকাৎসক মৃত ঘোষণা করেন।
মৃত নাসিমের প্রতিবেশী বন্ধু মোঃ লিমন জানান, সকালে বাসার সামনের গলিতে ২০/২২ বছরের এক যুবক নাসিমকে এলোপাতাড়িভাবে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তিনি নিজেই নাসিমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। ঘাতক যুবকটি এলাকার হলেও তার নাম পরিচয় জানা নেই বলে জানান লিমন।

খবর পেয়ে হাসপাতালে এসে নিহত নাসিমের বাবা সাইফুদ্দিন আহমেদ জানান, নাসিম মানারত বিশ্ববিদ্যালয় বিবিএ’র ৩য় বর্ষের ছাত্র। গতকাল বাসার সামনে একটি দোকানে ক্রিকেট খেলার বাজি নিয়ে রমজান নামের এক ব্যক্তির সঙ্গে নাসিমের ঝগড়া হয়। এক পর্যয়ে নাসিম রমজানকে চড়থাপ্পর মারে। এরপর তাদের মধ্যে হাতাহাতি হয়। খবর পেয়ে নাসিমের বাবা সেখানে গেলে রমচানের চাচা আব্দুর রশিদ তাকেও চড়থাপ্পর মারে। পরে বিষয়টি তখন সমাধান করে ফেলা হয়। আজ সন্ধ্যার এলাকাতেই ওই ঘটনার বিচার হওয়ার কথা ছিলো।

বাবার অভিযোগ, কালকের ওই ঘটনাকে কেন্দ্র করেই তার ছেলে নাসিমকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে।

নাসিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানান, নাসিমের বুকে, পেটে একাধিক ছুরিকাঘাত রয়েছে। লাশটি মর্গে রাখা হয়েছে। খুনের বিষয়টি বাড্ডা থানায় জানানো হয়েছে বলে জানান তিনি। #শীর্ষ নিউজ।

জনমত জরিপ

????? ?? ??????? ???
??
1 Vote
??
0 Vote