২৪শে নভেম্বর, ২০১৭ ইং, ১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ
head banar ads here

চট্টগ্রামে বেপরোয়া ঘাতক বাসচালক কেড়ে নিল দুই কলেজ ছাত্রের প্রাণ

বুধবার, ১৫/১১/২০১৭ @ ১০:১৪ পূর্বাহ্ণ

Spread the love

চট্টগ্রামে বেপরোয়া ঘাতক বাসচালক কেড়ে নিল দুই কলেজ ছাত্রের প্রাণ

চট্টগ্রামে বেপরোয়া ঘাতক বাসচালক কেড়ে নিল দুই কলেজ ছাত্রের প্রাণ

ছবি,পুর্বকোণ। আরটিএমনিউজ২৪ডটকম, চট্টগ্রামঃ বেপরোয়া গতির বাসের চাপায় ঘটনাস্থলেই দুই কলেজ ছাত্র-ছাত্রী নিহত হল চট্টগ্রামে।

মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে কাপ্তাই সড়কে । নিহত শিক্ষার্থীরা কুয়াইশ বুড়িশ্চর শেখ মোহাম্মদ সিটি করপোরেশন কলেজের এবারের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী ছিলেন।

চট্টগ্রাম-কাপ্তাই সড়কের কুয়াইশ কলেজের সামনে এই হ্রদয় বিদারক দুর্ঘটনা ঘটে।

নিহত পরীক্ষার্থীরা হলেন আরেফা আবেদিন খান (১৮) ও নিলাই সরকার (১৮)। আহত হয়েছেন মো. হোসাইন। এর মধ্যে নিলাই ও হোসাইনের গ্রামের বাড়ি রাউজানে। নিহত ছাত্রী আরেফা আবেদিন খান (১৮) এর বাসা নগরীর চান্দগাঁও থানার বাহির সিগন্যাল এলাকায়।

গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত এবং নিহতদের দ্রুত উদ্ধার করে এলাকাবাসী চমেক হাসপাতালে নিয়ে যায়।

এইসএসসির টেস্ট পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার জন্য অপেক্ষমাণ এএ শিক্ষার্থীদের জীবনপ্রদীপ নিভিয়ে দেয় বেপরোয়া বাসচালক শ্যামল ।

স্থানীয় জনগনের সহায়তায় ঘাতক বাসের চালক শ্যামলকে আটক এবং ঘাতক বাসটি জব্দ করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে- গতকাল মঙ্গলবার বেলা ২টা থেকে ৫টা পর্যন্ত কুয়াইশ বুড়িশ্চর শেখ মোহাম্মদ কলেজে উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের নির্বাচনী (টেস্ট) পরীক্ষা ছিল। পরীক্ষাশেষে বাড়ি যাওয়ার জন্য তারা চট্টগ্রাম-কাপ্তাই সড়কের পশ্চিম পাশ থেকে মূল সড়কে উঠার জন্য অপেক্ষায় ছিলেন।

এসময় একটি প্রাইভেট কার সড়কের পশ্চিম পার্শ্বস্থ কলেজ সড়ক হয়ে গন্তব্যে যাওয়ার উদ্দেশ্যে আড়াআড়িভাবে কাপ্তাই সড়কে উঠে আসে। একই সময়ে কাপ্তাই থেকে চট্টগ্রাম অভিমুখী একটি দ্রুতগামী বাস (চট্টগ্রাম জ-১৫২৯) সড়কে উঠে আসা ওই প্রাইভেট কারকে সাইড দিতে গিয়ে রং সাইডে এসে রাস্তার পশ্চিম পার্শ্বে দাঁড়িয়ে থাকা কলেজ শিক্ষার্থীদের চাপা দেয়। দুর্ঘটনার খবর পেয়ে মদুনাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোহাম্মদ আরিফুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ দ্রুত ঘটনাস্থলে আসে।

দুর্ঘটনার বিষয়ে মদুনাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক বলেন, পরীক্ষা শেষে গাড়িতে ওঠার জন্য অপেক্ষা করছিল শিক্ষার্থীরা।

এসময় কাপ্তাই থেকে চট্টগ্রামগামী একটি বেপরোয়া বাস দ্রতগতিতে এসে তাদের চাপা দেয়। এতে এক ছাত্র ও এক ছাত্রী মারা যায়, আহত হয় একজন।

হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে ।

জনমত জরিপ

????? ?? ??????? ???
??
1 Vote
??
0 Vote