২৪শে নভেম্বর, ২০১৭ ইং, ১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ
head banar ads here

বিএনপির নেতাকর্মীদের নামিয়ে বাসের চাবি কেড়ে নেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে

রবিবার, ১২/১১/২০১৭ @ ৫:৪৪ অপরাহ্ণ

Spread the love

বিএনপির নেতাকর্মীদের নামিয়ে বাসের চাবি কেড়ে নেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে

বিএনপির নেতাকর্মীদের নামিয়ে বাসের চাবি কেড়ে নেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে

নিউজ ডেস্কঃ রাজধানীর বনানীর চেয়ারম্যান বাড়ি এলাকায় তিনটি বাস থেকে বিএনপির নেতাকর্মীদের নামিয়ে চাবি কেড়ে নিয়ে বাসগুলো জব্দের অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। আজ রোববার চেয়ারম্যানবাড়ি ওভার ব্রিজের নিচে এই ঘটনা ঘটে। সংবাদ এন টিভির ।

তুরাগ বাস সার্ভিসের দুটি বাসের চালক মোজাম্মেল ও মিজান এনটিভি অনলাইনকে জানান, তাঁদের তিনটি বাসেই বিএনপির নেতাকর্মীরা ছিলেন। পুলিশ তাদের বাস থেকে নামিয়ে দিয়ে চাবি কেড়ে নিয়েছে। ফলে ঘটনা জানিয়ে মালিককে ফোন করেছেন তাঁরা। তিনি এসে পুলিশের সঙ্গে কথা বলবেন। দুই চালক জানান, পুলিশ তাঁদের বলেছেন যে এই বাসগুলো ডাম্পিং জোনে পাঠানো হবে। তাই উপায় না দেখে খালি গাড়িতেই বসে রয়েছেন তাঁরা।

এ বিষয়ে চেয়ারম্যান বাড়িতে দায়িত্বরত ট্রাফিক সার্জেন্টের সঙ্গে কথা বললে তিনি জানান, এই বাসগুলোর রুট পারমিট নেই। গাড়ির কাগজপত্রেরও ঝামেলা আছে। তাই এগুলো আটক করা হয়েছে।

নাম জানতে চাইলে এনটিভি অনলাইনের এই প্রতিবেদককে এড়িয়ে যান তিনি।

এরপর ট্রাফিক বিভাগের মহাখালী জোনের সহকারী কমিশনারের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি এনটিভি অনলাইনকে বলেন, এটা তাঁদের নিয়মিত তল্লাসি। বাসের রুট পারমিট বা লাইসেন্স না থাকলে ট্রাফিক পুলিশ সেটাকে আটক করার ক্ষমতা রাখে। অবশ্য তিনিও নিজের নাম বলতে রাজি হননি।
তল্লাসি চৌকি হলে সব বাসই বন্ধ করে দেওয়া হয়েছে কেন? এমন প্রশ্ন করা হলে এই সহকারী কমিশনার আর কোনো কথা বলতে চাননি। তবে তিনি ঢাকা মহানগর পুলিশের গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের উপকমিশনার (ডিসি) মাসুদুর রহমানের সঙ্গে কথা বলতে বলেন। তবে এনটিভি অনলাইনের ফোন ধরেননি মাসুদুর রহমান।

জনমত জরিপ

????? ?? ??????? ???
??
1 Vote
??
0 Vote