১১ই ডিসেম্বর, ২০১৭ ইং, ২৭শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ
head banar ads here

মাশরাফির দল রংপুর বের করে দিল সানি ও শামসুরকে “

সোমবার, ২৭/১১/২০১৭ @ ১২:৫৬ অপরাহ্ণ

Spread the love

মাশরাফির দল রংপুর বের করে দিল সানি ও শামসুরকে

ক্রীড়া ডেস্কঃ দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জমজমাট আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএল। এখানে ক্রিকেটার যেমন আর্থিকভাবে লাভবান হন, তেমনি প্রতিভাবান ক্রিকেটারও তাদের যোগ্যতা প্রমাণের সুযোগ পান।তবে এবার এ উল্টো চিত্র দেখা যাচ্ছে। যেখানে স্কোয়াড সুযোগ পেয়ে দেশে-বিদেশি ক্রিকেট তারকাদের সঙ্গে থেকে নিজেকে চেনা ও শেখার সুযোগ পাবেন সেখানে তাদের বের করে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ উঠেছে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার দল রংপুর রাইডার্সের বিপক্ষে। রংপুরের ব্যাটসম্যান শামসুর রহমান ও স্পিনার ইলিয়াস সানি দলের সঙ্গে নেই। এখন বিপিএল চলছে চট্টগ্রাম পর্ব আর তারা ব্যস্ত মিরপুর স্টেডিয়ামের একাডেমীর মাঠে একাকী অনুশীলনে।ক্রিকেটার শামসুর রহমান শুভ অভিযোগ, আকস্মিক ভাবে ১৩ নভেম্বর তাদের দলের বাইরে পাঠিয়ে দেয়া হয়েছে। তারপর থেকে কোনও ভাবেই তিনি ম্যানেজমেন্টের সাথে যোগাযোগ করতে পারছেন না।

শামসুর রহমান বলেন, ‘ম্যানেজমেন্টের সাথে অনেক ভাবে কথা বলার চেষ্টা করেছি। কিন্তু কোনো ভাবেই তারা সাড়া দিচ্ছে না। জাতীয় দলের প্লেয়ার হোক বা না হোক। এটা করা আসলে উচিত হয়নি। এটা তারা কেন করেছেন, তারাই এটা ভালো বলতে পারবেন।’ডানহাতি এই ব্যাটসম্যান বলেন, ‘দেশি ক্রিকেটারদের মধ্যে আমাকে আর ইলিয়াস সানিকে দলের বাইরে পাঠিয়ে দেয়া হয়েছে। তারা যেটাই করেছেন। ম্যানেজমেন্টের উপরে তো কিছু বলা যায়না। ১৩ তারিখ পর্যন্ত পুরো দল যা পায় আমরা তা পেয়েছি। কিন্তু এরপর থেকে কিছু পাইনি।’

রংপুর রাইডার্সের ব্যবস্থাপনা পরিচালক সাফওয়ান সোবহান জানিয়েছেন, ‘দলের স্কোয়াড অনেক বড় হওয়ায়, তাদের সুযোগ সুবিধা নিশ্চিত করার জন্যই বেশ কয়েকজন ক্রিকেটারকে দলের বাইরে রাখা হয়েছে। আমাদের অনেক বড় স্কোয়াড লিস্ট। তা প্রায় ২৪-২৫ জনের। অনুশীলনের সুযোগ সুবিধা দেয়া যায়না। অন্যান্য সুযোগ সুবিধাও দেয়া যায়না।’সাফওয়ান সোবহান বলে, ‘দলের প্রত্যেক ক্রিকেটারের সাথে আমার কথা হয়। সানি-শুভর সাথে দেখা হয়েছিল ঢাকা থেকে আসার আগে। ওদেরকে টিএ-ডিএ সহ সব দেয়া হয়েছে ওরা যতদিন দলের সঙ্গে ছিল। যে কয়েকদিন দলের সঙ্গে নাই তাও দেয়া হবে। তাদের পাওনা শতভাগ বুঝিয়ে দেয়া হবে।’সুত্রঃ ব্রেকিংনিউজ।