, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

admin admin

কোটচাঁদপুর থেকে ফের আরো এক মাদ্রাসা ছাত্র অপহরণ

প্রকাশ: ২০১৭-১১-১৯ ১১:৫২:৫১ || আপডেট: ২০১৭-১১-১৯ ১১:৫২:৫১

Spread the love

কোটচাঁদপুর থেকে ফের আরো এক মাদ্রাসা ছাত্র অপহরণ
কোটচাঁদপুর থেকে ফের আরো এক মাদ্রাসা ছাত্র অপহরণ
আরটিএমনিউজ২৪ডটকম, অনলাইন ডেস্কঃ ঝিনাইদহ কোটচাঁদপুর হরিন্দিয়া গ্রাম থেকে ফের আরো এক মাদ্রাসা ছাত্র অপহরণ হয়েছে। এই নিয়ে একই গ্রাম থেকে আপন দুই চাচাতো ভাই নিখোঁজ হলো।

বুধবার একটি সাদা মাইক্রোবাসে ৭-৮ জন সাদা পোশাকধারী লোক নিজেদের প্রশাসনের লোক পরিচয় দিয়ে মাসুম বিল্লাহ (১৭) নামের এক মাদ্রাসা ছাত্রকে অপহরণ করে নিয়ে যায়।

সে হরিন্দিয়া গ্রামের আমিনুল ইসলামের ছেলে এবং একই গ্রামের হাজী আলতাফ হোসেন আলীম মাদ্রাসার আলেম প্রথম বর্ষের ছাত্র। মাসুম বিল্লাহর চাচা আবুল কালাম জানান, তাদের বাড়ির সামনে এসে কিছু লোক মাসুম বিল্লাহর বাড়ি খোঁজ করে। তাদের জিজ্ঞাসা করলে তারা বলে একটা মামলার জন্য তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। দুই-এক দিনের মধ্যে সে ফিরে আসবে।

পরিবারের ভাষ্যমতে এ সময় মাসুম বিল্লাহ ঘর থেকে বেরিয়ে আসলে তাকে মাইক্রোবাসে তুলে নিয়ে যাওয়া হয়। বৃহস্পতিবার সকালে পরিবারের লোকজন খোঁজ করতে স্থানীয় থানায় গেলে পুলিশ জানায়, তারা মাসুম নামে কাউকে আটক করেনি। বিষয়টি নিয়ে কোটচাঁদপুর থানার ওসি বিপ্লব কুমার সাহা বলেন, এই ঘটনা তাদের কেও জানায়নি। এছাড়া আমি অসুস্থ হয়ে স্টেশনের বাইরে আছি।

উল্লেখ্য, গত ১২ই অক্টোবর মাসুম বিল্লাহর চাচাত ভাই মাকছুদুর রহমান ওরফে মাসুদ রানা (২৪) কে একই কায়দায় তুলে নিয়ে যায় কে বা কারা। ঘটনার দিন কোটচাঁদপুর সরকারী কে,এম,এইচ কলেজের অনার্স ৩য় বর্ষের ছাত্রকে গ্রামীন ফোনের টাওয়ার বসানোর জায়গা দেখার জন্য একটি গ্রামীন ফোনের ষ্টিকার লাগানো মাইক্রোবাসে করে বিকালে অপহরণ করে মাসুদ রানাকে। সে একই গ্রামের মোমিনুল ইসলামের মেঝ ছেলে। এখনও তার কোনো খোঁজ পায়নি তার পরিবার।

Logo-orginal