, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

admin admin

বান্দরবানে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী এক স্কুল শিক্ষক নিহত

প্রকাশ: ২০১৭-১১-১৮ ১৭:২৩:১৬ || আপডেট: ২০১৭-১১-১৮ ১৭:২৩:১৬

Spread the love

বান্দরবানে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী এক স্কুল শিক্ষক নিহত
বান্দরবানে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী এক স্কুল শিক্ষক নিহত
ছবি, শওকত হোসেন।
জেলা প্রতিনিধি: বান্দরবানে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী শওকত হোসেন (৩৫) নামে এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। আজ শনিবার সকালে বান্দরবান সদর উপজেলার মেঘলায় এ দুর্ঘটনা ঘটে।

শওকত হোসেন বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজের আইসিটি বিভাগের শিক্ষক ও চট্টগ্রামের পদুয়া ৪নং ওয়ার্ডের মীর পাড়া গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে।

বান্দরবান জেলা প্রশাসক ও কালেক্টরেট স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি দীলিপ কুমার বণিক জানান, নিজ বাড়ি থেকে মোটরসাইকেযোগে শওকত হোসেন স্কুলে আসার পথে মেঘলা টিটিসি সংলগ্ন এলাকায় পৌঁছালে একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

বান্দরবান সদর হাসপাতালের মেডিকেল অফিসার মো. আলমগীর জানান, দূর্ঘটনায় মাথায় প্রচুর রক্তক্ষরণ হওয়ার কারনে ঘটনাস্থলেই মারা যান শওকত হোসেন।

সদর থানার এসআই শাহ আলম জানান, লাশ উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর পর ঘাতক ড্রাইভার পালিয়েছে। রেইচা ক্যাম্পে ট্রাক (বগুড়া-ড-১১-০৩৪৮) আটক করা হয়েছে।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে যান পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, জেলা প্রশাসক দীলিপ কুমার বণিকসহ বিভিন্ন রাজনৈতিক ও সরকারী কর্মকর্তা এবং সহকর্মী শিক্ষকরা।

Logo-orginal