, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

Avatar 1prewettmary1987

মাদ্রাসা জাতীয়করণের লক্ষ্যে ২০ নভেম্বর একযোগে কর্মসূচি পালনের আহ্বান

প্রকাশ: ২০১৭-১১-১৫ ১৮:১০:৫৭ || আপডেট: ২০১৭-১১-১৫ ১৮:১১:৪৭

Spread the love

2693fd0e92949d0b81740461e5b1cef7-584da29d66e11

আরটিএমনিউজ২৪ডটকম, নিউজ ডেস্ক: এবতেদায়ী থেকে কামিল পর্যন্ত সব মাদরাসায় কর্মরত সব শিক্ষক-কর্মচারীদের চাকুরী জাতীয়করণ ও অন্যান্য দাবী আদায়ের লক্ষ্যে ২০ শে নভেম্বর সারাদেশে একযোগে মতবিনিময় কর্মসূচী পালনের আহ্বান জানিয়েছেন জমিয়াতুল মোদার্রেছীনের মহাসচিব মাওলানা শাব্বীর আহমদ মোমতাজী।

তিনি বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর সদিচ্ছায় মাদরাসা শিক্ষার অভূতপূর্ণ উন্নয়ন হয়েছে। কিন্তু দেশের সাধারণ শিক্ষার সাথে বিশেষ করে সরকারী স্কুল, কলেজের সাথে মাদরাসা শিক্ষার উন্নয়নের মাঝে অনেক বৈষম্য বিদ্যমান। কাজেই, সরকারী এবং বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানসমূহের বৈষম্য দূর করতে হলে, বেসরকারী স্কুল, কলেজ, মাদরাসয় কর্মরত শিক্ষক-কর্মচারীদের চাকুরী জাতীয়করণ করা অত্যাবশ্যক।

জনাব মোমতাজী এ দাবীকে সামনে নিয়ে আগামী ২০ শে নভেম্বর সোমবার দুপুর ১২ ঘটিকায় সারাদেশে একযোগে সকল স্তরের মাদরাসা শিক্ষক কর্মচারীদের মতবিনিময় সভার মাধ্যমে জনমত গঠন করার জন্য সকল শিক্ষক কর্মচারীদের প্রতি আহবান জানান।

এসময় সভায় উপস্থিত ছিলেন, অধ্যক্ষ মাওলানা আবু জাফর মোঃ ছাদেক হাসান, অধ্যক্ষ মাওলানা আবু সাইদ মৃধা, অধ্যক্ষ মাওলানা হারুন-আর-রশিদ, অধ্যক্ষ মাওলানা আবু ইউছুফ, অধ্যক্ষ মাওলানা জহিরুল হক, অধ্যক্ষ মাওলানা শাহদাত হোসেন প্রমুখ।

Logo-orginal