, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

Avatar 1prewettmary1987

সাতকানিয়ায় ইয়াবাসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

প্রকাশ: ২০১৭-১১-০৯ ১১:১৫:৫৩ || আপডেট: ২০১৭-১১-০৯ ১৮:০২:০৯

Spread the love

23406093_384935301946096_4709239529762454867_o

আরটিএমনিউজ২৪ডটকম, সাতকানিয়া: চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় ছাত্রলীগের এক নেতাকে ইয়াবাসহ গ্রেফতার করেছে থানা পুলিশ।

বুধবার (৮ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় কেঁওচিয়া ইউনিয়নের কেরানীহাট এলাকার নাঈম প্লাজা সংলগ্ন মায়ের দোয়া মোটরস’র পিছনে বদি আলমের মালিকানাধীন ৩নং কক্ষ থেকে ৭০০ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়।

আটক ছাত্রলীগ নেতা হলেন- কেঁওচিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিউল আলম সোহেল।

সোহেল জনার কেঁওচিয়া সামিয়ার পাড়ার আহমদ সৈয়দ’র পুত্র।

সোহেলকে গ্রেফতারের খবর জানিয়ে সাতকানিয়া থানা পুলিশের ফেসবুক আইডিতে দেয়া পোস্টটি হুবহু তুলে ধরা হলো-
গত ০৮.১১.২০১৭খ্রিঃ সন্ধ্যা ০৭.৩০ ঘটিকার সাতকানিয়া থানার এসআই মোঃ সিরাজুল ইসলাম এর নেতৃত্বে এসআই মোঃ নিজাম উদ্দিন, এসআই দীপন চন্দ্র সরকার, এএসআই মোঃ মিজানুর রহমান, এএসঅাই মোঃ রৌশন আলী ও সঙ্গীয় ফোর্সসহ কেওচিয়া কেরানীহাট এলাকার নাঈম প্লাজা সংলগ্ন মায়ের দোয়া মোটরস এর পিছনে বদি আলমের মালিকানাধীন ৩নং কক্ষ হতে ৭০০ পিস ইয়াবাসহ ইয়াবা সোহেলকে গ্রেফতার করে।

কে এই সোহেল!!!
জনার কেওচিয়া সামিয়ার পাড়া সাকিনের আহমদ সৈয়দ ও কামরুন্নাহার দ্বয়ের সন্তান মোঃ শফিউল আলম সোহেল প্রঃ ইয়াবা সোহেল। তার বক্তব্য মতে সে ২০০৫ সালে ছদাহা কেওচিয়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করেছে। ব্যক্তিগত জীবনে সে বিবাহিত এবং এক কন্যা সন্তানের জনক। সে কেরানীহাটসহ তার আশপাশ এলাকায় রাজত্ব কায়েম করে আসছে। তার একটি শক্তিশালী বাহিনী আছে। যাদের সহযোগিতায় সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। ইয়াবা বিক্রিতে যশ ও খ্যাতি থাকায় সকলেই তাকে ইয়াবা সোহেল নামে চিনে। সে থানা পুলিশ কর্তৃক আটক হওয়ার পর সাধারন জনগণ উচ্ছাসিত হয়ে কেরানীহাটসহ বিভিন্ন এলাকায় মিষ্টি বিতরণ করেছে।

Logo-orginal