১১ই ডিসেম্বর, ২০১৭ ইং, ২৭শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ
head banar ads here

আগামী সপ্তাহে চট্টগ্রাম ফিরবেন মহিউদ্দিন চৌধুরী

বৃহস্পতিবার, ০৭/১২/২০১৭ @ ৭:৪৫ অপরাহ্ণ

Spread the love

আগামী সপ্তাহে চট্টগ্রাম ফিরবেন মহিউদ্দিন চৌধুরী

ফাইল ছবি, আরটিএমনিউজ২৪ডটকম, চট্টগ্রাম: আগামী সপ্তাহে চট্টগ্রাম ফিরবেন বর্ষীয়ান রাজনীতিবিদ আওয়ামী লীগ মহিউদ্দিন চৌধুরী ।

টানা ২৬ দিন বাইরে থাকার পর ফিরছেন সাবেক চট্টগ্রাম সিটি মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী।

বিদেশ থেকে চিকিৎসা শেষে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন এই বর্ষীয়ান নেতার নতুন কোনো শারীরিক সমস্যা দেখা না দিলে আগামী শনিবার বা রবিবার চট্টগ্রামের বাসভবনে ফিরে আসবেন । বলে জানান তার (মহিউদ্দিন চৌধুরী) ছেলে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল।

চৌধুরীর ছেলে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী গণমাধ্যামকে জানান, আগামী সপ্তাহে চেকআপ পরর্বতী ডাক্তাররে পরামর্শে সিদ্ধান্ত নেওয়া হবে ।

উল্লেখ্য,গত ১১ নভেম্বর রাতে চট্টগ্রামের নিজ বাসায় সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীর শারিরীক অবস্থার অবনতি হলে নগরীর ম্যাক্স হাসপাতালে নেওয়া হলে
তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হয়।

পরদিন দুপুরে মহিউদ্দিনকে হেলিকপ্টারে ঢাকায় নিয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। ১৬ নভেম্বর অসুস্থ মহিউদ্দিনকে সিঙ্গাপুরে নেওয়া হয়। সিঙ্গাপুর হসপিটালে মহিউদ্দিনের এনজিওগ্রাম এবং হার্টের দুটি ব্লকে রিং বসানো হয়। সিঙ্গাপুরে ১১ দিনের চিকিৎসা শেষে ২৬ নভেম্বর রাতে মহিউদ্দিনকে নিয়ে দেশে আসেন স্বজনরা। এরপর তাকে আবারো স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।