২২শে জানুয়ারি, ২০১৮ ইং, ১০ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ
head banar ads here

কপাল পুড়েছে কাটার মাস্টার মুস্তাফিজের

বৃহস্পতিবার, ১৪/১২/২০১৭ @ ৪:২৫ অপরাহ্ণ

Spread the love

কপাল পুড়েছে কাটার মাস্টার মুস্তাফিজের

সংযুক্ত আরব আমিরাতের শারজায় ক্রিকেটের নতুন সংস্করণ টি-টেন লিগ শুরু হতে যাচ্ছে। টি-টেন লিগের প্রথম টুর্নামেন্ট বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) মাঠে গড়াচ্ছে শারজায়।

ইতিমধ্যেই ক্রিকেট ইতিহাসের নতুন সংস্করণ টি-টেন লিগটিতে ডাক পাওয়া খেলোয়াড়রা পৌঁছে গেছেন শারজায়। এই ধারাবাহিকতায় বাংলাদেশ থেকে ডাক পাওয়া বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান উড়ে গেছেন সংযুক্ত আরব আমিরাতের শারজায়। অপর দিকে তামিম ইকবালও বিসিবি থেকে অনাপত্তিপত্র পেয়েছেন।

কিন্তু কপাল পুড়েছে কাটার মাস্টার মুস্তাফিজের। কারণ সদ্য ইনজুরি থেকে ফিরে বিপিএলের ৫ম আসরের মাত্র হাতে গুনা কয়েকটি ম্যাচে খেলা পেসার মুস্তাফিজুর রহমানকে অনাপত্তিপত্র দেয়নি ক্রিকেট বোর্ড (বিসিবি)। টি-টেন লিগটিতে দ্য ফিজ দল পেয়েছিল বেঙ্গল টাইগার্স। অনাপত্তিপত্র না পাওয়ায় তাই এই লিগে খেলা হচ্ছে না মুস্তাফিজের। ক্রিকেট বোর্ড তাকে বিশ্রাম নিতে বলেছে।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দেশ সেরা ওপেনার তামিম ইকবালের দল পাখতুনস মুখোমুখি হবে মারাঠা অ্যারাবিয়ানসের। অপরদিকে দিনের প্রথম ম্যাচে বেঙ্গল টাইগার্সের বিপক্ষে মাঠে নামবে সাকিবের দল কেরালা কিংস।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট বোর্ড (বিসিবি)’র ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেছেন, ‘তামিম ইকবাল ও সাকিব আল হাসানকে অনাপত্তিপত্র দেয়া হয়েছে। কিন্তু মুস্তাফিজকে অনুমতি দেয়া হয়নি। তাকে বিশ্রাম নিতে বলা হয়েছে।’

ক্রিকেটের ইতিহাসের নতুন এই সংস্করণে প্রতিটি ইনিংস হবে ১০ ওভার। আর সময়ের দৈর্ঘ্য হবে ফুটবল ম্যাচের সমান ৯০ মিনিট। ৬টি দল এই আসরে অংশ নিচ্ছে। দলগুলো হলো- পাঞ্জাবি লিজেন্ডস, কেরালা কিংস, মারাঠা অ্যারাবিয়ানস, পাখতুন, টিম শ্রীলঙ্কা ও বেঙ্গল টাইগার্স। এটি পাকিস্তান সুপার লিগের (পিএসএল) টি-টেন ভার্সন। # বিডি২৪লাইভ,