১১ই ডিসেম্বর, ২০১৭ ইং, ২৭শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ
head banar ads here

চট্টগ্রামের বাকলিয়ায় ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

বুধবার, ০৬/১২/২০১৭ @ ১২:০০ অপরাহ্ণ

Spread the love

চট্টগ্রামের বাকলিয়ায় ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

ফাইল ছবি, মানিক। আরটিএমনিউজ২৪ডটকম, চট্টগ্রাম:নগরীর বাকলিয়া থানার পূর্ব বাকলিয়া ১৮ নং ওয়ার্ড ছাত্রলীগের সেক্রেটারি এনামুল হক মানিককে গুলি করেছে এক দুর্বৃত্ত।

আজ বুধবার (৬ ডিসেম্বর) ভোরে মানিককে গুলিবিদ্ধ অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির কথা নিশ্চিত করে মানিকের পরিবার।

কি কারণে গুলিবিদ্ধ হয়েছেন সে বিষয়ে বিস্তারিত জানাই নি তার ঘনিষ্ঠরা ।

নাম প্রকাশ করে স্থানীয় এক ছাত্রলীগের কর্মী জানিয়েছেন, এলাকায় ছাত্রলীগের কমিটি গঠন ও আধিপত্য বিস্তারের বিরোধ থেকে এই ঘটনা ঘটেছে।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রণব চৌধুরী গণমাধ্যমকে বলেন, বাকলিয়া রাজাখালী এলাকায় এক বন্ধুর বাসায় মঙ্গলবার রাতে খেলা দেখে ভোর চারটার দিকে হেটে বাসায় ফিরছিলেন মানিক।
এসময় এলাকার চিহ্নিত ছিনতাইকারী রমজান তাকে ডাক দেয়। কথা বলার এক পর্যায়ে কোমর থেকে অস্ত্র বের করে মানিককে গুলি করে পালিয়ে যায় রমজান।

ওসি প্রণব জানান, মানিককে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। রমজানের সঙ্গে তার কোন দ্বন্দ্ব নেই বলে জানিয়েছে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি বলেন, কমিটি গঠনের পর থেকে এলাকায় মাদকবিরোধী কর্মসূচি পালন করে যাচ্ছে মানিক। তাই ক্ষুব্ধ হয়ে মাদক ব্যবসায়ীরা তাকে হত্যার চেষ্টা করতে পারে। এলাকায় অন্যকোন রাজনৈতিক শক্তিও এতে জড়িত থাকতে পারে।