১১ই ডিসেম্বর, ২০১৭ ইং, ২৭শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ
head banar ads here

চট্টগ্রামে শিবির নেতা সাজ্জাদকে বেড়ধক পিটিয়ে পুলিশে দিয়েছে ছাত্রলীগ

সোমবার, ০৪/১২/২০১৭ @ ১০:৫৯ অপরাহ্ণ

Spread the love

চট্টগ্রামে শিবির নেতা সাজ্জাদকে বেড়ধক পিটিয়ে পুলিশে দিয়েছে ছাত্রলীগ

চট্টগ্রামঃ নগরীর সরকারি হাজী মুহম্মদ মহসিন কলেজ শিবির নেতা সাজ্জাদ হোসাইনকে সম্পূর্ণ বিনা কারণে ছাত্রলীগ সন্ত্রাসীদের ব্যাপক মারধর করার পর পুলিশের হাতে তুলে দিয়েছে বলে অভিযোগ করেছে ইসলামী ছাত্রশিবির।

ইসলামী ছাত্রশিবির চট্টগ্রাম মহানগরী (উত্তর) সভাপতি তৌাহদুল ইসলাম ও সেক্রেটারী এস কে সিকদার এক বিবৃতিতে এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

বিবৃতিতে শিবির নেতৃবৃন্দ বলেন, সরকার দলীয় ছাত্র সংগঠন ছাত্রলীগের সন্ত্রাসীরা ক্ষমতার অপব্যবহার করতেই ব্যক্তিগত কাজে যাওয়া মহসিন কলেজ শিবির নেতা সাজ্জাদ হোসাইনকে পথরোধ করে মুরাদপুর এলাকায় বাস থেকে নামিয়ে নগর সেক্রেটারীর টর্চারসেলে নিয়ে বেধড়ক মারধর করার পর গোয়েন্দা পুলিশের হাতে তুলে দেয়।

সরকার দলীয় সোনার ছেলেরা তাদের সন্ত্রাসী কাজে ক্ষমতার অবৈধ প্রভাব দেখাতে গিয়ে দেশের সর্বত্র যাকে তাকে অহেতুক মারধর করে নিজেদের কৃতিত্ব প্রকাশ করে চলেছে। এরই ধারা বজায় রাখতে এসব সন্ত্রাসীরা দিন-দুপুরে শিবির নেতা সাজ্জাদকে উঠিয়ে নিয়ে যায়। শিবির নেতার উপর ধারালো অস্ত্রের আঘাতে বেদম মারধরে জ্ঞান হারিয়ে ফেলায় পরিবারের পক্ষ থেকে তার জীবন নিয়ে শংকা প্রকাশ করা হয়েছে।

আইন শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত বাহিনীর কতিপয় সদস্য প্রকৃত অপরাধীদের সনাক্ত করার আগেই জামিনে থাকা শিবির নেতার বিরুদ্ধে গণমাধ্যমে মিথ্যা অপপ্রচার প্রমাণ করে কোন অদৃশ্য মহলের ইশারায় পুলিশ সত্যকে আড়াল বা ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করতে চাইছে। সোনার ছেলেদের এ ন্যাক্কারজনক ঘৃণিত কাজের নিন্দা জানানোর ভাষা স্বাভাবিক মানুষের পক্ষে অসম্ভব।

নেতৃবৃন্দ বলেন ছাত্রলীগ বরাবরের মতোই সারা দেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে সন্ত্রাস, ছিনতাই, মারামরি, টেন্ডারবাজি, ইভটিজিংসহ নানা অপকর্মের মাধ্যমে শিক্ষার সুষ্ঠু পরিবেশকে নৈরাজ্য ও অস্থিতিশীল করে তুলেছে।

ছাত্রলীগের অব্যাহত সন্ত্রাসের কারণে চট্টগ্রাম কলেজসহ দেশের সব বিদ্যাপীঠের সাধারণ ছাত্ররা জিম্মী হয়ে পড়েছে। এহেন অবৈধ অপকর্মকে তারা তাদের রুটিন মাফিক কাজে পরিণত করেছে। তাদের এ রকম জঘণ্য কোন ঘটনা ঘটলে তা নিবৃত না করে বরং কয়েক পুলিশ কর্মকর্তার আগ বাড়িয়ে মন্তব্য করা যেমন ন্যায় বিচারকে বাধাগ্রস্থ করে তেমনি সন্ত্রাসীদের অবৈধ কর্মকান্ডকে পাইকারী হারে উৎসাহিত করছে।

এই বর্বর ঘটনা নিয়ে পুলিশের অপরাজনীতির চেষ্টার নিন্দা জানিয়ে অবিলম্বে শিবির নেতা সাজ্জাদ হোসাইনকে নিঃশর্ত মুক্তি দেয়ার জোর দাবী জানান। সেই সাথে উপযুক্ত তদন্ত সাপেক্ষে এ জঘন্য কুকর্মের সাথে জড়িত প্রকৃত সন্ত্রাসীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন। প্রেস বিজ্ঞপ্তি।