, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

admin admin

মোদি – মমতাকে মিলিয়ে দিলেন ভারতের সাবেক প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ী

প্রকাশ: ২০১৭-১২-২৫ ১৯:২৪:২৮ || আপডেট: ২০১৭-১২-২৫ ১৯:২৪:২৮

Spread the love

মোদি – মমতাকে মিলিয়ে দিলেন ভারতের সাবেক প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ী
আরটিএমনিউজ২৪ডটকম, অনলাইন ডেস্কঃ নরেন্দ্র মোদি ও মমতা ব্যানার্জি। একজন দেশের প্রধানমন্ত্রী অন্যজন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। জাতীয় রাজনীতিতে কখনই তাদের একমত হতে দেখা যায় না। তবে আজ বড়দিনের সকালে দেখা গেল অদ্ভুত মিল। তাদের মিলিয়ে দিলেন ভারতের সাবেক প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ী।

আজ বর্ষীয়ান এই রাজনৈতিক নেতার ৯৩ তম জন্মদিন। আর সেই জন্মদিন উপলক্ষ্যেই মোদি ও মমতা দু’জনে শুভেচ্ছা জানালেন বাজপেয়ীকে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সকালে পৌঁছে যান অটলবিহারী বাজপেয়ীর বাড়িতে। সেখানে গিয়ে দেখা করেন তার সঙ্গে। এদিন অটলবিহারী বাজপেয়ীর জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, উপরাষ্ট্রপতি বেঙ্কাইয়া নায়ডু, স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং, বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ-সহ অনেকে। এছাড়াও শুভেচ্ছা জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। এদিন ফেসবুক ও ট্যুইটারে অটলজির জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, মমতা বন্দ্যোপাধ্যায় বাজপেয়ীর আমলে এনডিএ-র শরিক ছিলেন। বাজপেয়ীর মন্ত্রিসভায় তিনি ছিলেন রেলমন্ত্রী। সেই সময় রেলমন্ত্রী হিসেবে তার কাজ প্রশংসিতও হয়েছিল। একই সঙ্গে বাজপেয়ীর সঙ্গে তার ব্যক্তিগত সম্পর্কও বেশ ভাল ছিল।

তবে রাজনৈতিক পর্যবেক্ষকদের একাংশের বক্তব্য, মোদি-অমিতের বিজেপির সঙ্গে যে অটল-আদবাণীর বিজেপির তফাৎ রয়েছে, তা-ই এদিনের শুভেচ্ছার মাধ্যমে বার্তা দিলেন মমতা। সুত্রঃ বিডি-প্রতিদিন।

Logo-orginal