, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

কনস্টেবলের স্ত্রীর সাথে পরকীয়ায় হাতেনাতে ধরা খেলেন ইন্সপেক্টর

প্রকাশ: ২০১৭-১২-১২ ২১:১৩:৪১ || আপডেট: ২০১৭-১২-১২ ২১:১৩:৪১

Spread the love

কনস্টেবলের স্ত্রীর সাথে পরকীয়ায় হাতেনাতে ধরা খেলেন ইন্সপেক্টর
রাজশাহী: পরকীয়া প্রেমের অভিযোগে পুলিশের এক ইন্সপেক্টরকে ক্লোজড করা হয়েছে। অভিযুক্ত বেলাল হোসেন রাজশাহীর কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ।

তাকে রাজশাহী পুলিশ লাইনে নিয়ে আসা হয়েছে।

জানা গেছে, কাঁকনহাট তদন্ত কেন্দ্রের আবাসিক কোয়ার্টারের দ্বিতীয় তলায় বেলাল এবং তৃতীয় তলায় কনস্টেবল (ওয়ারলেস অপারেটর) তার বউ নিয়ে থাকেন। সোমবার রাতে দাপ্তরিক কাজে তাকে ঢাকায় পাঠান ইন্সপেক্টর বেলাল। কিন্তু রাজশাহী রেলস্টেশনে গিয়ে ট্রেন না পেয়ে কাঁকনহাটে তদন্ত কেন্দ্রে ফিরে আসেন তিনি।

কোয়ার্টারে ফিরে কনস্টেবল দেখতে পান তার স্ত্রী ঘরে নেই। বিষয়টি সন্দেহজনক হলে তৃতীয় তলায় যান। এ সময় বাইরে থেকে তার স্ত্রী এবং ইন্সপেক্টর বেলালের হাসির শব্দ শুনতে পান। পরে তিনি কোয়ার্টারের বাইরের দরজায় তালা দিয়ে অতিরিক্ত পুলিশ সুপারকে মোবাইল ফোনে অবহিত করেন।

এরপর অতিরিক্ত পুলিশ সুপার, সার্কেল এএসপি এবং গোদাগাড়ী মডেল থানা পুলিশের ওসি ঘটনাস্থলে যান।

এ সময় ওই কোয়ার্টারের মধ্যে ইন্সপেক্টর বেলাল এবং কনস্টেবলের স্ত্রীকে দেখতে পান তারা। ইন্সপেক্টর বেলাল ওই কোয়ার্টারে একাই থাকেন।

তার পরিবারের সদস্যরা রাজশাহী নগরীতে ভাড়া বাসায় থাকেন। কনস্টেবলকে মাঝে-মধ্যেই দাপ্তরিক কাজে রাজশাহী ও ঢাকা পাঠান ইন্সপেক্টর বেলাল। এ সুযোগে তার স্ত্রীর সঙ্গে মেলামেশা করেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে গোদাগাড়ী মডেল থানা পুলিশের ওসি হিপজুর আলম মুন্সী জানান, ইন্সপেক্টর বেলালকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া ওয়ারলেস অপারেটর মামলা করতে চাইলে মামলা নেয়া হবে বলেও জানান ওসি। সুত্রঃ কালের কন্ঠ।

Logo-orginal