, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

Avatar 1prewettmary1987

কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সোহাগ বোয়ালখালী আসছেন আজ

প্রকাশ: ২০১৭-১২-১৩ ০৬:৫২:২৩ || আপডেট: ২০১৭-১২-১৩ ০৬:৫৩:২৩

Spread the love

আরটিএমনিউজ২৪ডটকম: বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি এস.এম.সাইফুর রহমান সোহাগ আজ ১৩ ডিসেম্বর বুধবার চট্টগ্রামের বোয়ালখালী আসছেন। ওইদিন তিনি বোয়ালখালী উপজেলা ছাত্রলীগ আয়োজিত বিশাল ছাত্র সমাবেশে প্রধান বক্তার বক্তব্য রাখবেন।

উপজেলা শহীদ মিনার চত্তরে এ ছাত্র সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক তানজিল ভূঁইয়া তানভির, উপ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল কাইয়ুম, দক্ষিণ জেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি এস.এম.বোরহান উদ্দিন, সাধারণ সম্পাদক মো.আবু তাহের। সভায় সভাপতিত্ব করবেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মো.আব্দুল মোনাফ।

বোয়ালখালী পৌরসভা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক এম.জাহাঙ্গীর রেজা বলেন, ‘কিছুদিন আগে বোয়ালখালীর কৃতি সন্তান এস.এম.বোরহান উদ্দিন দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়েছেন। তাতেই আমরা অনেক খুশি এবং আনন্দিত হয়েছি। এ খুশির রেশ কাটতে না কাটতে বোরহান ভাইয়ের আন্তরিক প্রচেষ্টায় এবং নেতৃত্বে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি, সারা বাংলার ছাত্র সমাজের অহংকার এস.এম.সাইফুর রহমান সোহাগ বোয়ালখালী আসছেন এটি আমাদের আনন্দে নতুন মাত্রা যোগ করেছেন।

দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস.এম.বোরহান উদ্দিন বলেন, `সভাপতির দায়িত্ব নেয়ার পর দীর্ঘদিন ঝিমিয়ে পড়া দক্ষিণ জেলার অধীন বিভিন্ন উপজেলার কর্মীদের মাঝে সাংগঠনিক প্রাণচাঞ্চল্য ফিরিয়ে আনতে উদ্যোগের অংশ হিসেবে দক্ষিণ জেলার প্রথম উপজেলা বোয়ালখালীতে এ ছাত্র সমাবেশ এবং এই প্রথম কেন্দ্রীয় ছাত্রলীগের কোনো সভাপতি বোয়ালখালী আসছেন।

কেন্দ্রীয় সভাপতির আগমণকে কেন্দ্র করে উপজেলা এবং আওয়াতাধীন কর্মীরা উজ্জীবিত। ছাত্র সমাবেশ সফল করতে ইতিমধ্যে প্রস্ততি সভা সম্পন্ন করেছেন এবং কেন্দ্রীয় সভাপতিকে বরণ করতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে বলে জানিয়ে সমাবেশে সর্বস্তরের নেতা- কর্মীদের উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুল হাসান রুবেল।

সমাবেশে জেলা-উপজেলা আওয়ামীলীগ এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।

Logo-orginal