, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

admin admin

প্রতিরোধ সংগ্রামই এখন একমাত্র পথ: ফিলিস্তিনিদের প্রতি হিজবুল্লাহ

প্রকাশ: ২০১৭-১২-০৭ ২১:০৭:০৮ || আপডেট: ২০১৭-১২-০৭ ২১:০৭:০৮

Spread the love

প্রতিরোধ সংগ্রামই এখন একমাত্র পথ: ফিলিস্তিনিদের প্রতি হিজবুল্লাহ
আরটিএমনিউজ২৪ডটকম, নিউজ ডেস্কঃ লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর উপ-মহাসচিব শেইখ নায়িম কাসেম আজ (বৃহস্পতিবার) বলেছেন, প্রতিরোধ সংগ্রামের মাধ্যমেই কেবল ফিলিস্তিনিরা বিজয় অর্জন করতে পারবে। ফিলিস্তিনিদের সামনে আর কোনো পথ খোলা নেই। তেহরানে আন্তর্জাতিক ইসলামি ঐক্য সম্মেলনের অবকাশে প্রতিরোধ সংগ্রামী ওলামা পরিষদের এক বৈঠকে তিনি এ কথা বলেন।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প মুসলমানদের প্রথম কিবলা বায়তুল মুকাদ্দাসকে দখলদার ইহুদিবাদী ইসরাইলের রাজধানী হিসেবে স্বীকৃতি দেওয়ার প্রতিবাদ জানান হিজবুল্লাহর এ নেতা। তিনি বলেন, এতদিন যারা নানা অজুহাতে ফিলিস্তিন ইস্যুতে নিরব ছিল তাদেরকেও এখন এ বিষয়ে সোচ্চার হতে হবে।

আল আকসা মসজিদ

আল আকসা মসজিদ
হিজবুল্লাহর উপ-মহাসচিব বলেন, হিজবুল্লাহ ১৯৯৩, ১৯৯৬ ও ২০০৬ সালে প্রতিরোধ সংগ্রামের মাধ্যমেই ইসরাইলের মোকাবিলায় বিজয় অর্জন করেছে। দেশের বাইরেও হিজবুল্লাহ শত্রুদের পরাজিত করতে সক্ষম হয়েছে। তিনি বলেন, চলতি ২০১৭ সালে ইসলামি ইরানের সহযোগিতায় হিজবুল্লাহ দায়েশ (আইএস)-কে পরাজিত করেছে। দায়েশ হচ্ছে আমেরিকা ও ইহুদিবাদী ইসরাইলের ক্রীড়নক।

শেখ নায়িম কাসেম বলেন, ফিলিস্তিনের হামাসও প্রতিরোধ সংগ্রামের মাধ্যমে বিজয় অর্জন করতে সক্ষম হয়েছে। যারাই প্রতিরোধ সংগ্রাম করবে তাদের প্রতি হিজবুল্লাহ সমর্থন দেবে বলে তিনি জানান। # পার্সটুডে।

Logo-orginal