২৩শে অক্টোবর, ২০১৮ ইং, ৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ
ads here

অবশেষে কক্সবাজারে বর্বর নির্যাতনের ঘটনার নায়ক শিক্ষক জহিরুল হকের বিরুদ্ধে মামলা

সোমবার, ০৮/০১/২০১৮ @ ৭:৫৪ অপরাহ্ণ

Spread the love

অবশেষে কক্সবাজারে বর্বর নির্যাতনের ঘটনার নায়ক শিক্ষক জহিরুল হকের বিরুদ্ধে মামলা

কক্সবাজার সদরের খরুলিয়ায় অভিভাবকের উপর বর্বর নির্যাতনের ঘটনায় খরুলিয়া উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক জহিরুল হকসহ ৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। ভিকটিম আয়াত উল্লাহ বাদী হয়ে ৮ জানুয়ারী কক্সবাজার সদর মডেল থানায় মামলাটি দায়ের হয়।

থানার ওসি রনজিত কুমার বড়ুয়া মামলার কথা স্বীকার করেছেন। তিনি জানান, মামলায় অজ্ঞাতনামা আসামী রয়েছে ৫/৬ জন। আসামীদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

অন্যদিকে খরুলিয়া উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক জহিরুল হককে শোকজ করতে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারকে নির্দেশ নিয়েছেন কক্সবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নোমান হোসেন।

খরুলিয়া কেজি এন্ড প্রি-ক্যাডেট স্কুলে ছেলে শাহরিয়ার নাফিস আবির এর ফলাফল জানতে গিয়ে রবিবার (৭ জানুয়ারী) সকাল ১০টায় শিক্ষকদের হাতে ন্যাক্কারজনক নির্যাতনের শিকার হন অভিভাবক আয়াত উল্লাহ। ঘটনার পর থেকে বিক্ষোভ ও প্রতিবাদের ঝড় উঠে পুরো এলাকায়। তোলপাড় হয় বিভিন্ন গণমাধ্যম।

নির্যাতনের ছবি ও ভিডিও ভাইরাল হয় বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে। আয়াত উল্লাহ কক্সবাজার সদরের ঝিলংজা খরুলিয়া ঘাটপাড়া এলাকার মাওলানা কবির আহমদের ছেলে। তিনি পেশায় চিত্রশিল্পী। তিনি বর্তমানে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন। তবে, আশঙ্কামুক্ত।

ঘটনার পরে সোমবার (৮ জানুয়ারী) দুপুরে খরুলিয়া ঘাটপাড়াস্থ আয়াত উল্লাহর বাড়ীতে গিয়ে তার চিকিৎসার খোঁজ নেন কক্সবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নোমান হোসেন। স্বজনদের সঙ্গে কথা বলেন। এরপর খরুলিয়া উচ্চবিদ্যালয়ে গিয়ে কথা বলেন প্রধান অভিযুক্ত শিক্ষক মাস্টার জহিরুল হক, মাস্টার বোরহান উদ্দিনের সাথে।

এ সময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজনীন সরওয়ার কাবেরী, ইউপি চেয়ারম্যান টিপু সোলতান, ইউপি সদস্য শরীফ উদ্দিনসহ স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।উতসঃ সিবিএন (কক্সবাজার)

ছবি, সংগৃহীত।ঢাকাঃ মাসুদা ভাট্টিকে কটূক্তির ঘটনায় গ্রেপ্তার ব্যারিস্টার মইনুল হোসেনের জামিন
বেগম খালেদা জিয়ার ফাইল ছবি। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে
ঢাকাঃ ছবি, সংগৃহীত। মানহানি মামলায় আটক ব্যারিস্টার মঈনুল হোসেনকে নেওয়া হচ্ছে আদালতে,
বিক্রির সময় একটি চক্রের কাছ থেকে হাতে-নাতে উদ্ধার করা ঠিকানাবিহীন শিশু হিমালয়ের স্থান বদলেছে। তবে
ব্যারিস্টার মইনুল হোসেনকে রংপুরের মামলায় গ্রেফতার দেখিয়ে আজ মঙ্গলবার ঢাকা মহানগর মুখ্য হাকিমের আদালতে সোপর্দ

[caption id="attachment_68141" align="alignleft" width="1200"] ছবি, সংগৃহীত।[/caption]ঢাকাঃ মাসুদা ভাট্টিকে কটূক্তির ঘটনায় গ্রেপ্তার ব্যারিস্টার মইনুল হোসেনের জামিন
[caption id="attachment_38419" align="alignleft" width="672"] বেগম খালেদা জিয়ার ফাইল ছবি। [/caption]বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে
ঢাকাঃ[caption id="attachment_68141" align="alignleft" width="1200"] ছবি, সংগৃহীত।[/caption] মানহানি মামলায় আটক ব্যারিস্টার মঈনুল হোসেনকে নেওয়া হচ্ছে আদালতে,
বিক্রির সময় একটি চক্রের কাছ থেকে হাতে-নাতে উদ্ধার করা ঠিকানাবিহীন শিশু হিমালয়ের স্থান বদলেছে। তবে
ব্যারিস্টার মইনুল হোসেনকে রংপুরের মামলায় গ্রেফতার দেখিয়ে আজ মঙ্গলবার ঢাকা মহানগর মুখ্য হাকিমের আদালতে সোপর্দ

অনলাইন জরিপ

?????
15 Vote

Cricket Score

Poll answer not selected