, রোববার, ২০ জানুয়ারী ২০১৯

1prewettmary1987

‘দিগন্ত ও ইসলামিক টিভিকে অনুমতি নাকি লাইসেন্স বাতিল, সিদ্ধান্ত শিগগিরই’ : তথ্যমন্ত্রী

প্রকাশ: ২০১৮-০১-১২ ১০:৪৩:০৯ || আপডেট: ২০১৮-০১-১২ ১০:৪৪:২৭

Spread the love

আরটিএমনিউজ২৪ডটকম: তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ‘সাময়িক’ স্থগিত হওয়া দিগন্ত ও ইসলামিক টেলিভিশনকে সম্প্রচারের অনুমতি নাকি লাইসেন্স বাতিল করা হবে সে বিষয়ে খুব শিগগিরই সিদ্ধান্ত হবে।

বৃহস্পতিবার সংসদে এক সম্পূরক প্রশ্নের জবাবে ইনু এ কথা বলেন।

ইনু বলেন, ২০১৩ সালের ৫ মে টিভি চ্যানেল দুটির সম্প্রচার সাময়িকভাবে স্থগিত করে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়। তাদের দেয়া নোটিশের উত্তরে সন্তুষ্ট হতে পারিনি। সে কারণে এ দুটি টিভি চ্যানেলকে আবার অনুমতি দেয়া হবে নাকি লাইসেন্স বাতিল করা হবে সে বিষয়ে এখনো চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। তবে খুব শিগগিরই এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

এসময় তিনি আরও বলেন, ২০০১-০৬ পর্যন্ত বিএনপি জোট সরকারের আমলে ৯টি টিভি চ্যানেলের লাইসেন্স দেয়া হয়। এর মধ্যে চ্যানেল ওয়ান এবং সিএসবি চ্যানেল দুটির অনুমতি বাতিল করা হয়েছে। বিএনপি ও জামায়াত সরকারের আমলে ২১৪টি পত্র পত্রিকারও ঘোষণাপত্র দেয়া হয়েছিল।

প্রসঙ্গত, ২০১৩ সালের ৫ মে রাজধানীর শাপলা চত্বরে ১৩দফা দাবিতে সমাবেশ করছিল অরাজনৈতিক সংগঠন হেফাজতে ইসলাম। সেই সমাবেশ সরাসরি সম্প্রচার করছিল দিগন্ত ও ইসলামিক টেলিভিশন। কিন্তু মধ্যরাতে হঠাৎ করেই বন্ধ করে দেয়া হয় টিভি চ্যানেল দুটির সম্প্রচার।

গুলশানের হলি আর্টিজানে জঙ্গি হামলায় অর্থ, অস্ত্র ও বিস্ফোরক সরবরাহকারী মো. মামুনুর রশিদ ওরফে রিপন
চট্টগ্রামঃ জেলার পটিয়ায় খলিলুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর এক ছাত্রীকে অপহরণ করার অভিযোগ
বাংলাদেশে অতি ধনী মানুষের সংখ্যা দ্রুত বাড়ছে। আগামী পাঁচ বছর বেড়ে এর সংখ্যা হবে ১১
সারাদেশের মাধ্যমিক বিদ্যালয়গুলোতে আগামী ২৬ জানুয়ারি (শনিবার) স্টুডেন্টস কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত হবে। পূর্বের বছরগুলোর মত
একাদশ জাতীয় নির্বাচনে ভূমিধস বিজয়ের পর আজ শনিবার বিজয় সমাবেশ করতে যাচ্ছে আওয়ামী লীগ। বেলা

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত