২৫শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ
head banar ads here

লোহাগাড়ায় বায়তুশ শরফের ইছালে সাওয়াব মাহফিল সম্পন্ন; আখেরি মুনাজাতে মুসল্লির ঢল

শনিবার, ২৭/০১/২০১৮ @ ৮:৩৫ অপরাহ্ণ

Spread the love

মোঃ জাহেদুৃলইসলাম, আরটিএমনিউজ২৪ডটকম: চট্টগ্রামের লোহাগাড়ার বড়হাতিয়া ইউনিয়নের আখতারাবাদ (কুমিরাঘোনা) গ্রামে অনুষ্ঠিত হয়ে গেল বড়পীর মহিউদ্দিন আব্দুল কাদির জিলানী রহ:, বায়তুশ শরফের প্রতিষ্ঠাতা পীর শাহ মাওলানা মীর আখতার রহ: ও বায়তুশ শরফের রূপকার মরহুম মাওলানা শাহ আব্দুল জব্বার রহ:-এর তিন দিনব্যাপী বার্ষিক ইছালে সাওয়াব মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে আখেরি মুনাজাত পরিচালনা করেন বায়তুশ শরফের পীর বাহরুল উলুম শাহ মাওলানা কুতুব উদ্দিন। মুনাজাতে লক্ষাধিক মুসল্লি অংশ নেন।

এ মাহফিলে একমাত্র মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টির জন্য পবিত্র কোরআন সুন্নাহ মোতাবেক ওয়াজ নসিহত, জিকির আজকার, তাহাজ্জুদ নামাজসহ বিভিন্ন ধর্মীয় কর্মসূচি পালন করা হয়েছে।

অনুষ্ঠিত ইছালে সাওয়াব মাহফিলের আখেরি মোনাজাতে দুনিয়া ও আখেরাতের শান্তি এবং মুসলিম উম্মাহর উত্তরোত্তর সমৃদ্ধি, সংহতি, অগ্রগতি আর দেশ ও জাতির সার্বিক কল্যাণ কামনা করে ঘন্টাব্যাপী স্থায়ী মুনাজাতে মুসল্লিরা নিজ নিজ গুনাহ মাফ ও আত্মাশুদ্ধির মাধ্যমে মহান রাব্বুল আলামীনের দরবারে রহমত ও হেদায়াত প্রার্থনা করেন।

মোনাজাতের সময়ে মহান আল্লাহ পাকের প্রতি নিজেকে সমর্পণের মাধ্যমে জীবনের সমস্ত পাপ কর্মের জন্য ক্ষমা চেয়ে সমবেত মুসল্লিরা কান্নায় ভেঙ্গে পড়েন।