২২শে জানুয়ারি, ২০১৮ ইং, ১০ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ
head banar ads here

সাতকানিয়ায় ঘুষি মেরে দাঁত ফেলে দেয়ায় ইউপি সদস্য জেলহাজতে

বুধবার, ১০/০১/২০১৮ @ ৭:৪৫ পূর্বাহ্ণ

Spread the love

আরটিএমনিউজ২৪ডটকম, সাতকানিয়া: সাতকানিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঘুষি মেরে দাঁত ফেলে দেয়ার ঘটনার মামলায় বাজালিয়া ইউনিয়নের বাঁশী দাশ (৪৬) নামে এক ইউপি সদস্য আদালতে আত্মসমর্পন করতে গেলে আদালত তাঁর জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

গতকাল মঙ্গলবার সকালে চট্টগ্রাম জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শিবলু কুমার দে এ আদেশ দেন।

জানা যায়, বিগত বছরের ৭ ডিসেম্বর বিকালে বাজালিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে তুচ্ছ ঘটনায় তর্কাতর্কিতে বাজালিয়ার ৩নং ওয়ার্ডের বটতল এলাকার মৃত বানেশ্বর দাশের ছেলে উজ্জ্বল দাশ (৪৮)-কে একই ওয়ার্ডের ইউপি সদস্য বাঁশী কুমার দাশ মুখে ঘুষি মারলে উজ্জ্বলের নিচের কয়েকটি দাঁত পড়ে যায়। পরে উজ্জ্বল ওই অভিযোগে নিজে বাদী হয়ে ১০ ডিসেম্বর ইউপি সদস্য ও একই এলাকার বাদল শীলের ছেলে সুধীর শীল (৩৬)-কে আসামি করে আদালতে একটি মামলা দায়ের করেন। এ মামলায় আদালত উজ্জ্বলের বিষয়টি আমলে নিয়ে বাঁশী ও সুধীরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে। গতকাল মঙ্গলবার সকালে এ মামলার আসামি বাঁশী চট্টগ্রাম জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শিবলু কুমার দে’র আদালতে আত্মমর্পন করতে গেলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করার নির্দেশ দেন।

এ ব্যাপারে মামলার বাদীর আইনজীবী এড. ওহিদুল আলম বলেন, বাজালিয়ার ৩নং ওয়ার্ডের উজ্জ্বল দাশ নামে এক ব্যক্তিকে ঘুষি মেরে দাঁত ফেলে দেয়ার অভিযোগে মামলায় ওই ওয়ার্ডের ইউপি সদস্য বাঁশী দাশ গতকাল জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শিবলু কুমার দে’র আদালতে আত্মসমর্পন করতে গেলে আদালত তাঁর জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।