, শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯

admin

সার্কভুক্ত দেশগুলোর মানবাধিকার সম্মানসূচক স্মারক পেলেন আরটিএমনিউজ২৪ডটকমের সম্পাদক জাহেদুল ইসলাম”

প্রকাশ: ২০১৮-০১-২১ ১৭:১১:২১ || আপডেট: ২০১৮-০১-২১ ১৭:২০:০২

Spread the love

সার্কভুক্ত দেশগুলোর মানবাধিকার সম্মানসূচক স্মারক পেলেন আরটিএমনিউজ২৪ডটকমের সম্পাদক জাহেদুল ইসলাম”
আরটিএমনিউজ২৪ডটকম, চট্টগ্রামঃ সার্কভুক্ত দেশগুলোর মানবাধিকার বিষয়ক সম্মানসূচক স্মারক পেলেন আরটিএমনিউজ২৪ডটকমের ভারপ্রাপ্ত সম্পাদক তরুণ মানবাধিকার কর্মী মোঃ জাহেদুল ইসলাম।

শনিবার (২০ জানুয়ারি) সকালে চট্টগ্রাম আগ্রাবাদস্থ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে আয়োজিত এই সম্মেলনে সম্মামনা স্মারক গ্রহণ করেন সাংবাদিক মোঃ জাহেদুল ইসলাম।

এর আগে পবিত্র কোরআন তেলাওয়াত, বাইবেল ও গীতা পাঠের পর বাংলাদেশ, ভারত, নেপাল ও শ্রীলঙ্কার জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে শুরু হয় মূল আনুষ্ঠানিকতা।

চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাহবুবুল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান কাজী রিয়াজুল হক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন, কেন্দ্রীয় কমিটির মহাসচিব মাওলানা আবেদ আলি, সার্ক মানবাধিকার ফাউন্ডেশন, চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি ও চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক এম এ মোতালেব সিআইপি।

সম্মেলনে অনেক সাংবাদিক, মানবাধিকার কর্মী ও সমাজসেবীদের ক্রেস্ট দিয়ে সম্মানিত করা হয় ।

আরটিএমনিউজ২৪ডটকমের সম্পাদক মোঃ জাহেদুল ইসলামকে মানবাধিকার প্রতিষ্ঠায় আন্তরিক প্রচেষ্টা ও সমাজ সেবায় অবদানের জন্য এই পুরস্কার প্রদান করা হয় ।

জনাব জাহেদুল ইসলাম সম্মেলনে উপস্থিত থেকে পুরস্কার গ্রহণ করেন।

বোয়ালখালী, চট্টগ্রামঃ জেলার বোয়ালখালী উপজেলার সর্দারপাড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান এবং শিক্ষা
চট্টগ্রাম সার্কিট হাউসে বাংলাদেশ সরকারের মাননীয় ডাক ও টেলিযোগাযোগ ও আইসিটি মন্ত্রী জনাব মোস্তাফা জাব্বার
নগরের একে খান মোড় এলাকায় ভিক্টোরিয়া জুট মিলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার (১৮ জানুয়ারি) বিকেল
চট্টগ্রাম মহানগরীতে দিনের বেলায় ট্রাক ও কাভার্ড ভ্যান চলাচল নিয়ন্ত্রণে বিশেষ নির্দেশনা দিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন
সীতাকুণ্ডে চাঁদবাজির মামলায় জাপার (এরশাদ) কেন্দ্রিয় যুগ্ম-মহাসচিবকে কারাগারে পাঠিয়েছে আদালত। একটি কোম্পানির কাছে চাঁদা দাবির

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত