, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin admin

আদালতের রায় কি জেনে গেছেন জাতীয় পার্টির মন্ত্রী: আসিফ নজরুল

প্রকাশ: ২০১৮-০১-২০ ১৭:০৯:০৭ || আপডেট: ২০১৮-০১-২০ ১৭:৫২:২৩

Spread the love

আদালতের রায় কি জেনে গেছেন জাতীয় পার্টির মন্ত্রী: আসিফ নজরুল
ফাইল ছবি, নিউজ ডেস্কঃ খালেদা জিয়াকে ১৫ দিনের মধ্যে জেলে যেতে হবে। জাতীয় পার্টির প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গার এমন মন্তব্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আসিফ নজরুল তার ফেসবুক পেজ-এ একটি স্ট্যাটাস দিয়েছেন।

আসিফ নজরুল লিখেছেন- ১৫ দিনের মধ্যে খালেদা জিয়াকে জেলে যেতে হবে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা।

আমার প্রশ্ন হচ্ছে আদালাতের রায় কি হবে সেটি কি ঠিক হয়ে গেছে ? এটা কি এরমধ্যেই জেনে গেছেন জাতীয় পার্টির মন্ত্রী ? বিচারাধীন বিষয়ে তিনি এধরনের কথা বলেন কিভাবে!

তার এই স্ট্যাটাসে অনেক পাঠক তাদের মতামত জানিয়েছেন-
সানাউল্লা সানা নামে একজন লিখেছেন, এটাই পরিকল্পনা এখন সরকার দলের। খালেদা জিয়াকে জেলে দিয়ে ঢাকা সিটির নির্বাচন করবেন। নির্বাচন সফল হলে সময়ের আগেই জাতীয় নির্বাচন করবেন। জাতীয় নির্বাচনে ভারত সরকারী দলকে কুটনৈতিকভাবে সহায়তা করবে। আর এই চিন্তা ভাবনা কলা কৌশল বিএনপি কে আগেই ভাবতে হবে।

আতিক রহমান লিখেছেন, লেহন করতে করতে নোংরা জায়গা ক্লিন হয় কিন্তু জাপাসংশ্লিষ্টদের তাহা হবেনা।সাবজুডিস এক বিষয়ে এমন মন্তব্য আসলেই অনভিপ্রেত। তাতে বা কি আসে যায়,বিচার বিভাগ তো মসজিদের তবারক, হাত বাড়ালেই ইদাদিং সব পাওয়া যায়।

সরিফুল রুমি লিখেছেন, প্রশ্নফাঁস হতে হতে বিচারাধীন মামলার রায়ও ফঁস করা শুরু করে দিলো দেখি।

আমার মন্তব্য ওরা অন্যায় অপরাধ করতে করতে এখন অন্ধ হয়ে গেছে তাই মা মাসী বউ জি কিছুই চিনেনা !

Logo-orginal