, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

Avatar 1prewettmary1987

চট্টগ্রাম দক্ষিণ জেলা জামায়াতের নামে ভুয়া ফেসবুক পেজ খুলে অপপ্রচারের অভিযোগ

প্রকাশ: ২০১৮-০১-২৪ ০৭:১১:৫৮ || আপডেট: ২০১৮-০১-২৪ ০৭:১৩:০১

Spread the love

আরটিএমনিউজ২৪ডটকম: সম্প্রতি বাংলাদেশ জামায়াতে ইসলামী, চট্টগ্রাম দক্ষিণ জেলার নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভুয়া পেজ খোলা হয়েছে উল্লেখ করে এই পেজের প্রচারণা সম্পর্কে সর্ব সাধারণকে সচেতন থাকার আহ্বান জানিয়েছেন দলটি।

মঙ্গলবার রাতে আরটিএমনিউজে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘ সাম্প্রতিক লক্ষ্য করা যাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে একাধিক ফেইক আইডি দিয়ে সাতকানিয়া-লোহাগাড়ার বিভিন্ন দায়িত্বশীল এবং সাংগঠনিক বিষয়ে মিথ্যা, ভিত্তিহীন তথ্য পোস্ট করে জনমনে বিভ্রান্তি সৃষ্টিতে অপপ্রচারে লিপ্ত। বাংলাদেশ জামায়াতে ইসলামী, চট্টগ্রাম দক্ষিণ জেলা নামে খোলা পেজটি ফেইক। বাংলাদেশ জামায়াতে ইসলামী, চট্টগ্রাম দক্ষিণ জেলার কোনো দায়িত্বশীল এই পেজের সঙ্গে সংশ্লিষ্ট নয়।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম দক্ষিণ জেলা নামে উপরে উল্লেখিত ভুয়া পেইজে নির্বাচন বিষয়ে সংগঠনবিরোধী এই ধরনের কার্যকলাপে লিপ্ত। এগুলো পরিকল্পিত বিভ্রান্তি। মূলত জেলা সংগঠন কর্তৃক প্রচারিত অফিসিয়াল পেজে সাবেক এমপি, কেন্দ্রীয় নায়েবে আমীর আ ন ম সামশুল ইসলাম ও সাবেক এমপি শাহজাহান চৌধুরীর যৌথ বিবৃতি প্রকাশিত হওয়ার পর থেকে বাংলাদেশ জামায়াতে ইসলামী, চট্টগ্রাম দক্ষিণ জেলা নামে ভুয়া ফেসবুক পেজটি চালু করা হয়। সংগঠনের নামে যে কোনো ব্যক্তি আইডি করা সংগঠনের শৃংখলাবিরোধী। আমরা এই ধরণের আইডি এবং অপপ্রচার বন্ধ করার আহবান জানাই।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সকল নেতা-কর্মী এবং সমর্থকদের ফেসবুক পেজটি সম্পর্কে সতর্ক থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে ওই বিজ্ঞপ্তিতে। বিজ্ঞপ্তি

Logo-orginal