, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

Avatar 1prewettmary1987

নিষেধাজ্ঞা সত্ত্বেও বাংলাদেশে চলছে পিস টিভি!

প্রকাশ: ২০১৮-০১-১৫ ১১:২২:৪২ || আপডেট: ২০১৮-০১-১৫ ১১:২৪:২৩

Spread the love

আরটিএমনিউজ২৪ডটকম, বিশেষ রিপোর্ট: বাংলাদেশ সরকার পিস টিভির সম্প্রচারে নিষেধাজ্ঞা জারি করলেও চট্টগ্রামের বিভিন্ন এলাকায় চলছে এর সম্প্রচার। ইসলাম প্রচারক ডা. জাকির নায়েক পরিচালিত এ চ্যানেলটি সম্প্রচারের অনুমতি নেই ভারতেও।

খোঁজ নিয়ে জানা যায়, চট্টগ্রামের সাতকানিয়ায় নিয়মিতই চলছে ডা. জাকির নায়েকের পিস টিভির সম্প্রচার। বিভিন্ন দোকান ও বাসাবাড়িতে পিস টিভির এ সম্প্রচারের চিত্র লক্ষণীয়।

স্থানীয়রা অভিযোগ করেছে, সরকারের নিষেধাজ্ঞা আমলে না নিয়ে পিস টিভির সম্প্রচার অব্যাহত রেখেছেন স্থানীয় কেবল অপারেটররা। সাতকানিয়া ছাড়াও বিভিন্ন এলাকায় সম্প্রচার অব্যাহত রয়েছে বলেও জানায় তারা।

উল্লেখ্য, গত বছর জুলাই মাসে ভারতীয় ইসলামি চিন্তাবিদ ও বক্তা ডা: জাকির নায়েক প্রতিষ্ঠিত দুবাইভিত্তিক টিভি চ্যানেল পিস টিভির সম্প্রচার বাংলাদেশে বন্ধের আদেশ জারি করে সরকার। চ্যানেলটির ডাউনলিঙ্ক অনুমতি বাতিল করে তথ্য মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপনও জারি করা হয়।

প্রজ্ঞাপনের অনুলিপি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, প্রধান তথ্য কর্মকর্তা (পিআইও), বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক ও ক্যাবল অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব)-এর প্রশাসকের কাছে পাঠানো হয়। একই সাথে পিস টিভির সম্প্রচার বন্ধে সংশ্লিষ্টদের প্রয়োজনীয় পদক্ষেপ নিতে নির্দেশনাও দেয়া হয়।

Logo-orginal