, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

admin admin

ফেনীর আলোচিত ফখরুল হত্যাকান্ডে যুবলীগ নেতা পারভেজকে খুঁজছে পুলিশ”

প্রকাশ: ২০১৮-০১-২২ ১৬:২৩:০৮ || আপডেট: ২০১৮-০১-২২ ১৬:২৩:০৮

Spread the love

ফেনীর আলোচিত ফখরুল হত্যাকান্ডে যুবলীগ নেতা পারভেজকে খুঁজছে পুলিশ”
ফেনী: ফেনীর আলোচিত ফখরুল হত্যাকাণ্ডের যুবলীগ নেতা পারভেজকে খুঁজছে পুলিশ ।

জেলার দাগনভূঞা পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ফখরুল উদ্দিন চৌধুরী হত্যার ঘটনায় গতকাল রবিবার রাত পর্যন্ত থানায় মামলা দায়ের করা হয়নি।

তবে আটক হওয়া দু’জনের কাছ থেকে পুলিশ গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

অন্যদিকে ঘটনার সন্দেহভাজন পলাতক যুবলীগ নেতা সাইদুল হক পারভেজ সহ অন্যদের ধরতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে।

ওসি আবুল কালাম আজাদ সাংবাদিকদের জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো লিখিত অভিযোগ দেয়া হয়নি। জড়িত সন্দেহে দু’জনকে আটক করা হয়েছে। এরা হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে কিনা এ বিষয়ে তিনি কিছু বলতে চাননি। তবে অপর সন্দেহভাজন পলাতক পারভেজ সহ অন্যদের ধরতে পুলিশ চেষ্টা করছে বলে তিনি জানান।

নিহতের ভাই নিজাম উদ্দিন চৌধুরী অভিযোগ করেন, পারভেজকে রক্ষা করতে তার ভাই পৌরসভার কাউন্সিলর সাইফুল ইসলাম নানা চেষ্টা-তদবীর করছেন। এক্ষেত্রে তিনি আওয়ামীলীগের প্রভাবশালী নেতাদের নাম ব্যবহার করছেন। তবে পুলিশের পক্ষ থেকে এ অভিযোগ অস্বীকার করা হয়েছে।
উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান জয়নাল আবদীন মামুন বলেন, এ হত্যাকান্ডের সাথে রাজনৈতিক কোন সম্পর্ক নেই।

তিনি প্রকৃত হত্যাকারীদের গ্রেফতার দাবী জানান।

উল্লেখ্য, গত শনিবার সকালে উপজেলার মাতুভূঞা ইউনিয়নের ব্রিজের পাশে ফখরুলের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। পুলিশের ধারনা, অন্য কোথাও হত্যার পর গুমের উদ্দেশ্যে লাশটি এখানে ফেলা হয়। সুত্রঃ ফেনীর সময়।

Logo-orginal