, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

admin admin

রাজধানীতে গভীর রাতে অসহায়দের মাঝে সেপ এর শীত বস্ত্র বিতরণ

প্রকাশ: ২০১৮-০১-২৪ ১৮:১৩:২৮ || আপডেট: ২০১৮-০১-২৪ ১৮:১৩:২৮

Spread the love

রাজধানীতে গভীর রাতে অসহায়দের মাঝে সেপ এর শীত বস্ত্র বিতরণ
নিজস্ব প্রতিবেদক: রাজধানী ঢাকায় গভীর রাতে অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছে বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের সংগঠন চেঞ্জ দ্যা আর্থ ফর পিপলস।

গত মঙ্গলবার মধ্য রাতে দুটি ভাগে ভাগ হয়ে ঢাকার ২০ টিরও বেশি স্থানে শতাধিক কম্বল বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থতি ছিলেন, সংগঠনের সমন্বয়ক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাহমুদুল হাসান, ঢাকা কলেজের শিক্ষার্থী আবুজাফর মল্লিক, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আফতাবউদ্দিন ভূঁইয়া, মোর্শেদ আলম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের তাওহীদুল ইসলাম নাবিল এবং জাহিদ হাসান প্রমুখ।

সংগঠনের সমন্বয়ক মাহমুদুল হাসান বলেন, মঙ্গলবার দিবাগত মধ্যরাতে আমরা দুটি ভাগে ভাগ হয়ে রাজারবাগ পুলিশ নাইন থেকে শুরু করে ফকিরাপুল, দৈনিক বাংলা, পল্টন, কাকরাইল, শিল্পকলা, মৎস্য ভবন, সড়ক ভবন, শাহবাগ পর্যন্ত কম্বল বিতরণ করেছি। এবং আরেকটি টিম প্রেসক্লাব থেকে শুরু করে শিক্ষাভবন, কার্জন হল, দোয়েল চত্বর, শহীদ মিনার, জগন্নাথ হল, এস এম হল, পলাশী, আজিমপুর, কবরস্থান পর্যন্ত বিভিন্ন স্থানে পায়ে হেটে হেটে প্রকৃত ও ছিন্নমূল মানুষের মাঝে শতাধিক কম্বল বিতরণ করেছি।

তিনি বলেন, শীতের রাতে যারা রাস্তার ফুটপাতে কষ্ট করছে তাদের খুজে বের করে একটু উষ্ণতা বিলাতে পেরে আমরা আনন্দিত। যাদের সহযোগিতায় এই আয়োজন সম্পন্ন হলো তাদের প্রতি কৃতজ্ঞতা। আশা করি আপনাদের সহযোগীতা নিয়ে আগামীতে আরো সুন্দর ও মানবিক কাজ এগিয়ে নিবে চেঞ্জ দ্যা আর্থ ফর পিপলস।

এসময় তিনি বলেন আগামী বৃহস্পতিবার চেঞ্জ দ্যা আর্থ ফর পুপলর পরিচালিত পথশিশুদের স্কুলে পড়ুয়া শিশুদের পরিবারের মাঝে এবং ২৮ জানুয়ারী মুন্সিগঞ্জ জেলার পদ্মা নদীর ভাঙন কবলিত এলাকায় নিঃস্ব ও অসহায় পরিবারে মাঝে শীত বস্ত্র বিতরণ করা হবে।
শা/কা/২৪১১৮

Logo-orginal