, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় ম্যাচে শুরুটা ভালো হয়নি জিম্বাবুয়ের

প্রকাশ: ২০১৮-০১-২১ ১৪:৫২:৪৩ || আপডেট: ২০১৮-০১-২১ ১৪:৫২:৪৩

Spread the love

শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় ম্যাচে শুরুটা ভালো হয়নি জিম্বাবুয়ের
আরটিএমনিউজ২৪ডটকম, ক্রীড়া ডেস্কঃ শ্রীলঙ্কার বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের দ্বিতীয় ম্যাচে শুরুটা ভালো হয়নি জিম্বাবুয়ের। আগে ব্যাট করতে নেমে টপ অর্ডার ব্যাটসম্যানদের উইকেট খুইয়ে ধুঁকছে জিম্বাবুয়ে দল।

দুই ওপেনার মাসাকাদজা ও মিরের ব্যাটে ভালো সূচনার পরও সুবিধা নিতে পারেনি গ্রাহাম ক্রিমাররা। ব্যাটিং পাওয়ারপ্লেরে ভালো খেলার পর দশম ওভারে এসে মাসাকাদজাকে ফেরান ইনফর্ম থিসারা পেরেরা।

মিরপুরে ব্যাটিং বান্ধব উইকেট বলে শুরুতে ব্যাট করার সিদ্ধান্ত নেন জিম্বাবুয়ে অধিনায়ক গ্রায়েম ক্রেমার। টসের পর তিনি বলেছেন পরে ব্যাট করে স্কোর করা কঠিন হবে। সেই ধারাতেই আগে ব্যাট করতে নামা জিম্বাবুয়ের। শ্রীলঙ্কাকে এই দলই ১২ রানে হারিয়েছে দ্বিতীয় ম্যাচে। তাই আজকের ম্যাচে ভিন্ন কৌশল নিয়ে মাঠে নামে লঙ্কানরা। বাঁহাতি স্পিনার লাকসান সান্দাকানকে ভিড়িয়েছে একাদশে। এ নিয়ে আজকে দুজন ফ্রন্ট লাইন স্পিনার নিয়ে খেলছে শ্রীলঙ্কা। তাতে বেশ সফল শ্রীলঙ্কা। দলীয় ৭৩ রানে আগ্রাসী সিকান্দার রাজাকে ফিরিয়েছেন সান্দাকান। মারকুটে এই ব্যাটসম্যান ফিরে গেছেন ৯ রানে।

১০ ওভারে ৪৪ রান তুলেছিলেন দুই ওপেনার হ্যামিলটন মাসাকাদজা ও সলোমন মিরে। এই জুটির প্রতিরোধ বেশিক্ষণ টিকতে দেননি থিসারা পেরেরা। মাসাকাদজাকে তালুবন্দি করান ব্যক্তিগত ২০ রানে। এই পেরেরার বোলিংয়েই টপ অর্ডারে ধস নামে জিম্বাবুয়ের। ফিরে যান ক্রেগ আরভিন (২), সলোমন মিরে (২১)। ব্যাট করছেন ব্রেন্ডন টেলর (৮) ও ম্যালকম ওয়ালার (২)।

Logo-orginal